ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
নিয়মিত টেবিল ল্যাম্প

Poise

নিয়মিত টেবিল ল্যাম্প পোয়েসের অ্যাক্রোব্যাটিক উপস্থিতি, আনফর্মের রবার্ট ডাবি দ্বারা নির্মিত একটি টেবিল ল্যাম্প St স্টুডিও স্থির এবং গতিশীল এবং একটি বড় বা ছোট ভঙ্গির মধ্যে স্থানান্তরিত। এটির আলোকিত রিং এবং এটি ধরে রাখা বাহুর মধ্যে অনুপাতের উপর নির্ভর করে, বৃত্তের একটি ছেদযুক্ত বা স্পর্শক রেখা দেখা দেয়। একটি উচ্চতর তাকের উপর স্থাপন করা হলে, রিংটি শেল্ফটিকে ছাপিয়ে যেতে পারে; বা রিংটি কাত করে, এটি একটি পার্শ্ববর্তী প্রাচীর স্পর্শ করতে পারে। এই সামঞ্জস্যের উদ্দেশ্য হ'ল মালিক সৃজনশীলভাবে জড়িত হওয়া এবং আশেপাশের অন্যান্য সামগ্রীর অনুপাতে আলোর উত্সের সাথে খেলা।

প্রকল্পের নাম : Poise, ডিজাইনারদের নাম : Dabi Robert, ক্লায়েন্টের নাম : unform.

Poise নিয়মিত টেবিল ল্যাম্প

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।