ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পাবলিক আউটডোর গার্ডেন চেয়ার

Para

পাবলিক আউটডোর গার্ডেন চেয়ার প্যারা হ'ল আউটডোর সেটিংসে সীমাবদ্ধ নমনীয়তা সরবরাহ করার জন্য ডিজিটাল পাবলিক আউটডোর চেয়ার। চেয়ারগুলির একটি সেট যা একটি স্বতন্ত্র প্রতিসামান্য রূপ ধারণ করে এবং প্রচলিত চেয়ার ডিজাইনের অন্তর্নিহিত ভিজ্যুয়াল ভারসাম্য থেকে সম্পূর্ণ বিচ্যুত হয় সহজ সরু আকারের দ্বারা অনুপ্রাণিত, বহিরঙ্গন চেয়ারগুলির এই সেটটি সাহসী, আধুনিক এবং মিথস্ক্রিয়াকে স্বাগত জানায়। ভারী ওজনযুক্ত নীচে উভয়ই, প্যারা এ তার বেসের চারপাশে 360 ঘূর্ণন সমর্থন করে, এবং প্যারা বি দ্বি নির্দেশমূলক উল্টানো সমর্থন করে।

প্রকল্পের নাম : Para, ডিজাইনারদের নাম : Mian Wei, ক্লায়েন্টের নাম : Mian Wei.

Para পাবলিক আউটডোর গার্ডেন চেয়ার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।