ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিড়াল বিছানা

Catzz

বিড়াল বিছানা ক্যাটজ বিড়াল বিছানা নকশা করার সময়, বিড়াল এবং মালিকদের প্রয়োজন থেকে অনুপ্রেরণা তৈরি হয়েছিল এবং ফাংশন, সরলতা এবং সৌন্দর্য একত্রিত করা দরকার। বিড়ালদের পর্যবেক্ষণ করার সময়, তাদের অনন্য জ্যামিতিক বৈশিষ্ট্যগুলি পরিষ্কার এবং সনাক্তযোগ্য ফর্মটিকে অনুপ্রাণিত করেছিল। কিছু বৈশিষ্ট্যযুক্ত আচরণের ধরণগুলি (যেমন কানের চলাচল) বিড়ালের ব্যবহারকারীর অভিজ্ঞতায় অন্তর্ভুক্ত হয়ে যায়। এছাড়াও, মালিকদের মনে রাখে, লক্ষ্য ছিল এমন একটি আসবাব তৈরি করা যা তারা কাস্টমাইজ করতে পারে এবং গর্বের সাথে প্রদর্শন করতে পারে। তদতিরিক্ত, এটি সহজ রক্ষণাবেক্ষণ নিশ্চিত করা গুরুত্বপূর্ণ ছিল। এগুলির সবই স্নিগ্ধ, জ্যামিতিক নকশা এবং মডিউলার কাঠামো সক্ষম করে।

প্রকল্পের নাম : Catzz, ডিজাইনারদের নাম : Mirko Vujicic, ক্লায়েন্টের নাম : Mirko Vujicic.

Catzz বিড়াল বিছানা

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।