ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
স্বায়ত্তশাসিত মোবাইল রোবট

Pharmy

স্বায়ত্তশাসিত মোবাইল রোবট হাসপাতালের সরবরাহের জন্য স্বায়ত্তশাসিত নেভিগেশন রোবট। এটি নিরাপদ দক্ষ সরবরাহের জন্য পণ্য-পরিষেবা সিস্টেম, স্বাস্থ্যকর্মীর অসুস্থ হওয়ার সম্ভাবনা হ্রাস, হাসপাতালের কর্মচারী এবং রোগীদের মধ্যে মহামারী রোগ প্রতিরোধের (সিওভিড -১৯ বা এইচ 1 এন 1) কমিয়ে আনা। নকশাটি বন্ধুত্বপূর্ণ প্রযুক্তির মাধ্যমে জটিল ব্যবহারকারীর ইন্টারঅ্যাকশন ব্যবহার করে সহজেই অ্যাক্সেস এবং সুরক্ষার সাথে হাসপাতালের বিতরণগুলি পরিচালনা করতে সহায়তা করে। রোবোট ইউনিটগুলির অভ্যন্তরীণ পরিবেশে স্বায়ত্তশাসিতভাবে স্থানান্তরিত হওয়ার ক্ষমতা রয়েছে এবং একই সাথে ইউনিটগুলির সাথে প্রবাহের সমন্বয় সাধিত হবে, রোবট দলের সহযোগী কাজ করতে সক্ষম হবে।

প্রকল্পের নাম : Pharmy, ডিজাইনারদের নাম : ARBO design, ক্লায়েন্টের নাম : ARBO design.

Pharmy স্বায়ত্তশাসিত মোবাইল রোবট

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।