ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিউটি সেলুন ব্র্যান্ডিং

Silk Royalty

বিউটি সেলুন ব্র্যান্ডিং ব্র্যান্ডিং প্রক্রিয়াটির উদ্দেশ্য হ'ল ব্র্যান্ডটি মেকআপ এবং ত্বকের যত্নের ক্ষেত্রে বিশ্বব্যাপী প্রবণতাগুলির সাথে খাপ খাইয়ে নেওয়ার মতো দৃষ্টি আকর্ষণ করে ব্র্যান্ডকে হাই-এন্ড বিভাগে স্থাপন করা। এর অভ্যন্তরীণ এবং বাহ্যিকতে মার্জিত, ক্লায়েন্টদের স্ব-যত্নে পশ্চাদপসরণ করার জন্য বিলাসবহুল যাত্রার প্রস্তাব নতুন করে রেখে দেওয়া। সাফল্যের সাথে ভোক্তাদের সাথে যোগাযোগের বিষয়টি ডিজাইন প্রক্রিয়াটিতে এম্বেড করা হয়েছিল। অতএব, আরও আত্মবিশ্বাস এবং স্বাচ্ছন্দ্য যোগ করার জন্য আলহিরির সেলুন উন্নত করা হয়েছে, নারীত্ব, চাক্ষুষ উপাদান, ভরা রঙ এবং জমিনকে সূক্ষ্ম বিবরণে মনোযোগ দিয়ে প্রকাশ করেছেন।

প্রকল্পের নাম : Silk Royalty , ডিজাইনারদের নাম : Satie Abuobeida Eljack, ক্লায়েন্টের নাম : Satie.

Silk Royalty  বিউটি সেলুন ব্র্যান্ডিং

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।