ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ফুটব্রিজে শক্তিশালী অ্যাক্টিভেশন এক

Solar Skywalks

ফুটব্রিজে শক্তিশালী অ্যাক্টিভেশন এক বেইজিংয়ের মতো বিশ্বের মহানগরীতে ব্যস্ত ট্র্যাফিক ধমনীগুলি পেরিয়ে বিপুল সংখ্যক ফুটব্রিজ রয়েছে। তারা প্রায়শই অপ্রচলিত থাকে, সামগ্রিক শহুরে ছাপটি হ্রাস করে। নান্দনিক, শক্তি উত্পন্ন পিভি মডিউলগুলির সাথে ফুটব্রিজগুলি ক্ল্যাডিং এবং তাদের আকর্ষণীয় শহরের দাগগুলিতে রূপান্তরিত করার ডিজাইনারদের ধারণাটি কেবল টেকসই নয়, এমন একটি ভাস্কর্য বৈচিত্র্য তৈরি করে যা নগরীর দৃশ্যে চোখের ক্যাচার হয়ে ওঠে। ফুটব্রিজগুলির নীচে ই-কার বা ই-বাইক চার্জিং স্টেশনগুলি সরাসরি সাইটে সরাসরি সৌর শক্তি ব্যবহার করে।

প্রকল্পের নাম : Solar Skywalks, ডিজাইনারদের নাম : Peter Kuczia, ক্লায়েন্টের নাম : Avancis GmbH.

Solar Skywalks ফুটব্রিজে শক্তিশালী অ্যাক্টিভেশন এক

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।