ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়েব ডিজাইন এবং ইউএক্স

Si Me Quiero

ওয়েব ডিজাইন এবং ইউএক্স Sí, Me Quiero ওয়েবসাইটটি এমন একটি স্থান যা নিজেকে হতে সাহায্য করে। প্রকল্পটি সম্পাদনের জন্য, সাক্ষাত্কারগুলি পরিচালনা করতে হবে এবং মহিলাদের সাথে সামাজিক এবং সাংস্কৃতিক প্রসঙ্গটি অনুসন্ধান করতে হয়েছিল; তার প্রজেকশনটি সমাজে এবং নিজের সাথে। এটি উপসংহারে পৌঁছেছিল যে ওয়েবটি একটি সঙ্গী হবে এবং নিজেকে ভালবাসতে সহায়তা করার পদ্ধতির সাথে পরিচালিত হবে। নকশায় এটি ক্লায়েন্টের দ্বারা প্রকাশিত বইয়ের ব্র্যান্ডের রঙগুলিতে নির্দিষ্ট ক্রিয়াগুলির দিকে দৃষ্টি আকর্ষণ করতে লাল বৈপরীত্য ব্যবহার করে নিরপেক্ষ টোনগুলির সাথে সরলতার প্রতিফলন ঘটায়। অনুপ্রেরণা এসেছিল গঠনবাদীকরণ শিল্প থেকে।

প্রকল্পের নাম : Si Me Quiero, ডিজাইনারদের নাম : Ana Ramirez, ক্লায়েন্টের নাম : Little Red studio.

Si Me Quiero ওয়েব ডিজাইন এবং ইউএক্স

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।