ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বই

ZhuZi Art

বই Traditionalতিহ্যবাহী চীনা ক্যালিগ্রাফি এবং চিত্রকলার সংগৃহীত রচনাগুলির একটি বইয়ের সংস্করণ প্রকাশিত হয়েছে নানজিং ঝুজি আর্ট মিউজিয়াম। এর দীর্ঘ ইতিহাস এবং মার্জিত কৌশল সহ, চিরাচরিত চীনা চিত্রগুলি এবং ক্যালিগ্রাফি তাদের অত্যন্ত শৈল্পিক এবং ব্যবহারিক আবেদনগুলির জন্য মূল্যবান। সংগ্রহটি ডিজাইন করার সময়, বিমূর্ত আকার, রঙ এবং লাইনগুলি একটি সামঞ্জস্যপূর্ণ যৌনতা তৈরি করতে এবং স্কেচের ফাঁকা স্থানটি হাইলাইট করার জন্য ব্যবহৃত হত। অনায়াসে traditionalতিহ্যবাহী পেইন্টিং এবং ক্যালিগ্রাফি শৈলীতে শিল্পীদের সাথে মিলে যায়।

প্রকল্পের নাম : ZhuZi Art, ডিজাইনারদের নাম : ALICE XI ZONG, ক্লায়েন্টের নাম : ZHUZI Art Center.

ZhuZi Art বই

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।