ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আরোহী টাওয়ার

Wisdom Path

আরোহী টাওয়ার ওয়ার্কশপ ম্যানেজমেন্ট ক্লাবের প্রাচীর হয়ে যাওয়ার জন্য পুনর্গঠন করার সিদ্ধান্ত নিয়েছে ননফানশনিং ওয়াটার টাওয়ার। এটির চারপাশের সর্বোচ্চ পয়েন্টটি ওয়ার্কশপের বাইরে সুস্পষ্টভাবে দৃশ্যমান। এটি সেনেজ হ্রদ, কর্মশালার অঞ্চল এবং আশেপাশের পাইন বনভূমিতে মনোরম দৃশ্য ধারণ করেছে। পড়াশোনা শেষ হওয়ার পরে শিক্ষার্থীরা একটি পর্যবেক্ষণ পয়েন্ট হওয়ায় টাওয়ারের একেবারে শীর্ষে একটি আনুষ্ঠানিকভাবে আরোহণে অংশ নেয়। টাওয়ারের চারপাশে সর্পিল আন্দোলন অভিজ্ঞতা অর্জনের প্রক্রিয়ার প্রতীক। এবং সর্বোচ্চ পয়েন্ট হ'ল জীবনের অভিজ্ঞতার প্রতীক যা শেষ পর্যন্ত জ্ঞানের পাথরে রূপান্তরিত হয়।

প্রকল্পের নাম : Wisdom Path, ডিজাইনারদের নাম : Dmitry Kudinov, ক্লায়েন্টের নাম : Senezh Management Workshop.

Wisdom Path আরোহী টাওয়ার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।