ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ব্যাগ

Totepographic

ব্যাগ টপোগ্রাফিক দ্বারা অনুপ্রাণিত ডিজাইন ব্যাগ, একটি সহজ ক্যারিওল হিসাবে পরিবেশন করার জন্য, বিশেষত সেই ব্যস্ত দিনগুলিতে শপিং বা কাজগুলি চালাতে ব্যয় করে। ব্যাগের ক্ষমতাটি একটি পর্বতের মতো এবং অনেক কিছু ধরে রাখতে বা বহন করতে পারে। ওরাকল হাড়টি ব্যাগের সামগ্রিক কাঠামো গঠন করে, টপোগ্রাফিক মানচিত্রটি পর্বতের অসমান পৃষ্ঠের মতো পৃষ্ঠের উপাদান হিসাবে তৈরি হয়।

দুল

Taq Kasra

দুল তাক কসরা, যার অর্থ কসরা খিলান, এটি সাসানী কিংডমের স্মৃতিসৌধ যা এখন ইরাকে রয়েছে। তাক কাসরার জ্যামিতি এবং প্রাক্তন সার্বভৌমত্বের মহানুভবতায় অনুপ্রাণিত এই দুলটি এই নীতি তৈরির জন্য এই স্থাপত্য পদ্ধতিতে ব্যবহৃত হয়েছে। সর্বাধিক গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যটি হ'ল এটি আধুনিক নকশা যা এটি একটি স্বতন্ত্র দৃষ্টিভঙ্গি সহ একটি টুকরো তৈরি করেছে যাতে পাশের দৃষ্টিভঙ্গিটি এটি একটি টানেলের মতো দেখায় এবং subjectivism এনে দেয় এবং সম্মুখভাগে এটি একটি খিলানযুক্ত স্থান তৈরি করে form

মহিলাদের পোশাক সংগ্রহ

Utopia

মহিলাদের পোশাক সংগ্রহ এই সংগ্রহে, ইয়িনা হুয়াং মূলত এমন আকারগুলি দ্বারা অনুপ্রাণিত হয়েছিল যা ভূগর্ভস্থ সংগীত সংস্কৃতির ছোঁয়া সহ প্রতিসাম্য এবং অ্যাসিমেট্রিক। তিনি নিজের অভিজ্ঞতার গল্পটি ফুটিয়ে তোলার জন্য কার্যকরী এখনও বিমূর্ত পোশাক এবং আনুষাঙ্গিকগুলির একটি সংগ্রহ তৈরি করতে স্ব-আলিঙ্গনের তাঁর মুহুর্তের উপর ভিত্তি করে এই সংগ্রহটি সংশোধন করেছেন। প্রকল্পের প্রতিটি মুদ্রণ এবং ফ্যাব্রিক আসল এবং তিনি প্রধানত কাপড়ের বেসের জন্য পিইউ চামড়া, সাটিন, পাওয়ার ম্যাশ এবং স্প্যানডেক্স ব্যবহার করেন।

নেকলেস এবং কানের দুল সেট

Ocean Waves

নেকলেস এবং কানের দুল সেট সমুদ্রের ওয়েভস নেকলেস সমকালীন গহনাগুলির একটি সুন্দর টুকরো। ডিজাইনের মূল অনুপ্রেরণা হ'ল সমুদ্র। এটি বৃহত্তরতা, জীবনীশক্তি এবং বিশুদ্ধতা নেকলেসে প্রস্তাবিত মূল উপাদান। ডিজাইনার নীল এবং সাদা একটি ভাল ভারসাম্য ব্যবহার করেছেন সমুদ্রের splashing তরঙ্গ একটি দর্শন উপস্থাপন করতে। এটি 18 কে সাদা সোনায় হাতে তৈরি এবং হীরা এবং নীল নীলকান্ত দিয়ে জড়িত। নেকলেসটি বেশ বড় তবে নাজুক। এটি সমস্ত ধরণের সাজসজ্জার সাথে মেলে নকশাকৃত, তবে এটি একটি নেকলাইন যুক্ত হয়ে আরও উপযুক্ত হবে যে এটি ওভারল্যাপ করবে না।

প্রিন্টেড টেক্সটাইল

The Withering Flower

প্রিন্টেড টেক্সটাইল উইথিং ফ্লাওয়ার ফুলের চিত্রের শক্তির উদযাপন। ফুলটি চীনা সাহিত্যে ব্যক্তিত্ব হিসাবে রচিত একটি জনপ্রিয় বিষয়। পুষ্পিত ফুলের জনপ্রিয়তার বিপরীতে, ক্ষয়ে যাওয়া ফুলের চিত্রগুলি প্রায়শই জিনক্স এবং ট্যাবুগুলির সাথে সম্পর্কিত। সংগ্রহটি কীভাবে মহামারী এবং অবজ্ঞার বিষয়ে কোনও সম্প্রদায়ের ধারণাকে রূপ দেয় তা দেখায়। 100 সেন্টিমিটার থেকে 200 সেন্টিমিটার দৈর্ঘ্যের টিউল পোশাক, ট্রান্সলুসেন্ট জাল কাপড়ের উপর সিল্কস্ক্রিন প্রিন্টিংয়ে নকশাকৃত, টেক্সটাইল কৌশলটি প্রিন্টগুলিকে জালের উপরে অস্বচ্ছ এবং প্রসারিত রাখতে দেয়, যা বায়ুতে প্রিন্টের একটি উপস্থিতি তৈরি করে।

রিং

Arch

রিং ডিজাইনার খিলান কাঠামো এবং রংধনুর আকার থেকে অনুপ্রেরণা পান। দুটি মোটিফ - একটি খিলান আকৃতি এবং একটি ড্রপ আকার, একক 3 মাত্রিক ফর্ম তৈরি করতে মিলিত হয়। ন্যূনতম লাইন এবং ফর্মগুলি একত্রিত করে এবং সাধারণ এবং সাধারণ মোটিফগুলি ব্যবহার করে, ফলাফলটি একটি সহজ এবং মার্জিত রিং যা শক্তি এবং ছন্দ প্রবাহের জন্য স্থান সরবরাহ করে সাহসী এবং কৌতুকপূর্ণ হয়। বিভিন্ন কোণ থেকে রিংয়ের আকার পরিবর্তিত হয় - ড্রপ আকারটি সামনের কোণ থেকে দেখা যায়, খিলান আকারটি পাশের কোণ থেকে দেখা হয়, এবং শীর্ষ কোণ থেকে একটি ক্রস দেখা হয়। এটি পরিধানকারীদের জন্য উদ্দীপনা জোগায়।