ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সমসাময়িক কিপাও

The Remains

সমসাময়িক কিপাও অনুপ্রেরণা চাইনিজ রিলিক্স থেকে প্রাপ্ত, "সিরামিকস" সর্বাধিক উপস্থাপনা যা রাজকীয় এবং লোকেদের কাছে সবচেয়ে জনপ্রিয়। আমার গবেষণায়, আজও ফ্যাশন এবং ফেং শুই (অভ্যন্তরীণ এবং পরিবেশগত নকশা) এর মূল চীনা নান্দনিক মানগুলি অপরিবর্তিত। তারা দেখতে, লেয়ারিং এবং শুভেচ্ছাকে পছন্দ করে। পুরানো রাজবংশ থেকে সমসাময়িক ফ্যাশনে সিরামিকগুলির প্রভাব এবং বৈশিষ্ট্য আনতে আমি একটি কিপাও ডিজাইন করতে চাই। এবং যখনই আমি আই-প্রজন্মে থাকি তখন তাদের সংস্কৃতি এবং জাতিগততা ভুলে যাওয়া লোকদের উস্কে দেয়।

ব্রোচ

Chiromancy

ব্রোচ প্রতিটি ব্যক্তি অনন্য এবং মূল। এটি আমাদের আঙ্গুলের নিদর্শনগুলিতেও স্পষ্ট। আঁকা লাইন এবং আমাদের হাতের চিহ্নগুলিও বেশ মূল। তদতিরিক্ত, প্রতিটি ব্যক্তির বিভিন্ন স্তরের পাথর রয়েছে, যা গুণগতমানের সাথে তাদের কাছাকাছি থাকে বা ব্যক্তিগত ইভেন্টগুলির সাথে সংযুক্ত থাকে। এই সমস্ত বৈশিষ্ট্য একজন চিন্তা ভাবনা পর্যবেক্ষককে এতগুলি শিক্ষামূলক এবং আকর্ষণীয় দেয় যা এই লাইনগুলি এবং স্বতন্ত্র জিনিসের লক্ষণগুলির উপর ভিত্তি করে ব্যক্তিগতকৃত গয়না তৈরি করতে দেয়। এই ধরনের অলঙ্কার এবং গহনা - আপনার ব্যক্তিগত আর্ট কোড গঠন করে

গহনা

Angels OR Demons

গহনা আমরা ভাল-মন্দ, অন্ধকার এবং আলো, দিনরাত্রি, বিশৃঙ্খলা এবং শৃঙ্খলা, যুদ্ধ এবং শান্তি, নায়ক এবং খলনায়ক প্রতিদিনের মধ্যে অবিচ্ছিন্ন লড়াই প্রত্যক্ষ করি। আমাদের ধর্ম বা জাতীয়তা নির্বিশেষে, আমাদের আমাদের অবিচলিত সঙ্গীদের গল্পটি বলা হয়েছে: আমাদের ডান কাঁধে বসে একজন দেবদূত এবং বাম দিকে রাক্ষস, ফেরেশতা আমাদের ভাল কাজ করতে প্ররোচিত করেন এবং আমাদের নেক আমল রেকর্ড করেন। তিনি শয়তান আমাদের প্ররোচিত করেন। খারাপ করতে এবং আমাদের খারাপ কাজের রেকর্ড রাখে। দেবদূতটি আমাদের "সুপেরেগো" এর রূপক এবং শয়তান "আইডি" এবং বিবেক এবং অজ্ঞানের মধ্যে অবিচ্ছিন্ন লড়াইয়ের জন্য দাঁড়িয়ে আছে।

গহনা

Poseidon

গহনা আমি ডিজাইন করা গহনা আমার অনুভূতি প্রকাশ করে। এটি একজন শিল্পী, ডিজাইনার এবং একজন ব্যক্তি হিসাবে আমাকে প্রতিনিধিত্ব করে। পোইসিডন তৈরির ট্রিগারটি আমার জীবনের সবচেয়ে অন্ধকার সময়ে সেট করা হয়েছিল যখন আমি ভীত, দুর্বল এবং সুরক্ষার প্রয়োজন বোধ করি। প্রাথমিকভাবে আমি এই সংগ্রহটি স্ব-প্রতিরক্ষায় ব্যবহৃত হতে ডিজাইন করেছি। যদিও এই ধারণাটি এই প্রকল্প জুড়ে ম্লান হয়ে গেছে, তবুও এটি বিদ্যমান। পোসেইডন (সমুদ্রের দেবতা এবং গ্রীক পুরাণে ভূমিকম্পের "দেবতা") আমার প্রথম আনুষ্ঠানিক সংগ্রহ এবং এটি শক্তিশালী মহিলাদের লক্ষ্য, যা পরিধানকারীকে শক্তি এবং আত্মবিশ্বাসের অনুভূতি প্রদান করে।

গহনা

odyssey

গহনা মনোমারের দ্বারা ওডিসির প্রাথমিক ধারণাটি একটি প্যাটার্নযুক্ত ত্বকের সাথে প্রচুর পরিমাণে, জ্যামিতিক আকারগুলিকে coveringাকা জড়িত। এখান থেকে স্পষ্টতা এবং বিকৃতি, স্বচ্ছতা এবং গোপনের একটি ইন্টারপ্লে বিকশিত হয়। সমস্ত জ্যামিতিক আকার এবং নিদর্শনগুলি ইচ্ছায় একত্রিত হতে পারে, বৈচিত্র্যময় এবং সংযোজনগুলির সাথে পরিপূরক। এই আকর্ষণীয়, সাধারণ ধারণাটি দ্রুত প্রোটোটাইপিং (3 ডি প্রিন্টিং) দ্বারা প্রদত্ত সুযোগগুলির সাথে পুরোপুরি ব্যতীত নকশাগুলির প্রায় অবর্ণনীয় পরিসীমা তৈরির অনুমতি দেয়, কারণ প্রতিটি গ্রাহক একটি সম্পূর্ণ স্বতন্ত্র এবং অনন্য আইটেম উত্পাদন করতে পারেন (ভিজিট: www.monomer)। ইইউ-দোকান)।

স্পর্শকাতর ফ্যাব্রিক

Textile Braille

স্পর্শকাতর ফ্যাব্রিক শিল্প ইউনিভার্সাল জ্যাকওয়ার্ড টেক্সটাইল অন্ধ লোকের অনুবাদক হিসাবে চিন্তা করেছিল। এই ফ্যাব্রিকটি ভাল দর্শনযুক্ত লোকেরা পড়তে পারে এবং অন্ধ লোকেরা যারা দৃষ্টিশক্তি হারাতে শুরু করে বা দৃষ্টিশক্তি সমস্যা দেখা দেয় তাদের সহায়তা করা তাদের উদ্দেশ্য; একটি বন্ধুত্বপূর্ণ এবং সাধারণ উপাদান সহ ব্রেইল সিস্টেমটি শিখতে: ফ্যাব্রিক। এটিতে বর্ণমালা, সংখ্যা এবং বিরাম চিহ্ন রয়েছে। কোনও রঙ যুক্ত হয় না। এটি হালকা উপলব্ধি না করার নীতি হিসাবে ধূসর স্কেলের একটি পণ্য। এটি সামাজিক অর্থ সহ একটি প্রকল্প এবং বাণিজ্যিক টেক্সটাইল ছাড়িয়ে গেছে।