ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্রিন্টেড টেক্সটাইল

The Withering Flower

প্রিন্টেড টেক্সটাইল উইথিং ফ্লাওয়ার ফুলের চিত্রের শক্তির উদযাপন। ফুলটি চীনা সাহিত্যে ব্যক্তিত্ব হিসাবে রচিত একটি জনপ্রিয় বিষয়। পুষ্পিত ফুলের জনপ্রিয়তার বিপরীতে, ক্ষয়ে যাওয়া ফুলের চিত্রগুলি প্রায়শই জিনক্স এবং ট্যাবুগুলির সাথে সম্পর্কিত। সংগ্রহটি কীভাবে মহামারী এবং অবজ্ঞার বিষয়ে কোনও সম্প্রদায়ের ধারণাকে রূপ দেয় তা দেখায়। 100 সেন্টিমিটার থেকে 200 সেন্টিমিটার দৈর্ঘ্যের টিউল পোশাক, ট্রান্সলুসেন্ট জাল কাপড়ের উপর সিল্কস্ক্রিন প্রিন্টিংয়ে নকশাকৃত, টেক্সটাইল কৌশলটি প্রিন্টগুলিকে জালের উপরে অস্বচ্ছ এবং প্রসারিত রাখতে দেয়, যা বায়ুতে প্রিন্টের একটি উপস্থিতি তৈরি করে।

রিং

Arch

রিং ডিজাইনার খিলান কাঠামো এবং রংধনুর আকার থেকে অনুপ্রেরণা পান। দুটি মোটিফ - একটি খিলান আকৃতি এবং একটি ড্রপ আকার, একক 3 মাত্রিক ফর্ম তৈরি করতে মিলিত হয়। ন্যূনতম লাইন এবং ফর্মগুলি একত্রিত করে এবং সাধারণ এবং সাধারণ মোটিফগুলি ব্যবহার করে, ফলাফলটি একটি সহজ এবং মার্জিত রিং যা শক্তি এবং ছন্দ প্রবাহের জন্য স্থান সরবরাহ করে সাহসী এবং কৌতুকপূর্ণ হয়। বিভিন্ন কোণ থেকে রিংয়ের আকার পরিবর্তিত হয় - ড্রপ আকারটি সামনের কোণ থেকে দেখা যায়, খিলান আকারটি পাশের কোণ থেকে দেখা হয়, এবং শীর্ষ কোণ থেকে একটি ক্রস দেখা হয়। এটি পরিধানকারীদের জন্য উদ্দীপনা জোগায়।

রিং

Touch

রিং একটি সাধারণ অঙ্গভঙ্গি সহ, স্পর্শের একটি ক্রিয়া সমৃদ্ধ সংবেদনগুলি জানায়। টাচ রিংয়ের মাধ্যমে, ডিজাইনারের লক্ষ্য হ'ল ঠান্ডা এবং শক্ত ধাতব সাহায্যে এই উষ্ণ এবং নিরাকার অনুভূতিটি প্রকাশ করা। 2 টি বাঁকানো একটি রিং তৈরি করতে যুক্ত হয়েছে যা 2 জনকে হাত ধরে রাখার পরামর্শ দেয়। যখন আঙ্গুলের অবস্থানটি আঙ্গুলের উপর ঘোরানো হয় এবং বিভিন্ন কোণ থেকে দেখানো হয় তখন রিংটি তার দিকটি পরিবর্তন করে। সংযুক্ত অংশগুলি যখন আপনার আঙ্গুলের মধ্যে অবস্থান করে তখন রিংটি হলুদ বা সাদা হয়। সংযুক্ত অংশগুলি আঙুলের উপরে অবস্থান করা হলে আপনি একসাথে হলুদ এবং সাদা উভয় বর্ণ উপভোগ করতে পারেন।

স্ট্রাকচারাল রিং

Spatial

স্ট্রাকচারাল রিং ডিজাইনে একটি ধাতব ফ্রেমের কাঠামো অন্তর্ভুক্ত করা হয়েছে যাতে ড্রুজি এমনভাবে রাখা হয় যাতে উভয় পাথরের পাশাপাশি ধাতব ফ্রেমের কাঠামোর উপরও জোর থাকে। কাঠামোটি বেশ উন্মুক্ত এবং নিশ্চিত করে তোলে যে পাথরটি ডিজাইনের তারকা। কাঠগুচ্ছ এবং ধাতব বলগুলির অনিয়মিত রূপ যা নকশাকে একসাথে রাখে তা ডিজাইনে কিছুটা নরমতা এনে দেয়। এটি সাহসী, কৌতুকপূর্ণ এবং পরিধানযোগ্য।

পোশাক ডিজাইন

Sidharth kumar

পোশাক ডিজাইন এনএস জিএআইএ একটি নতুন সমসাময়িক মহিলাদের পোশাকের লেবেল যা নয়াদিল্লি থেকে উদ্ভূত যা অনন্য ডিজাইন এবং ফ্যাব্রিক কৌশলগুলিতে সমৃদ্ধ। ব্র্যান্ডটি মাইন্ডফুল প্রোডাকশন এবং সাইক্লিং এবং পুনর্ব্যবহারযোগ্য সমস্ত জিনিসগুলির একটি বড় সমর্থনকারী। প্রকৃতির এবং টেকসইতার পক্ষে দাঁড়িয়ে এনএস জিএআইএর নামকরণ স্তম্ভগুলিতে, 'এন' এবং 'এস' এ এই উপাদানটির গুরুত্ব প্রতিফলিত হয়। এনএস জিএআইএর পদ্ধতি "কম বেশি" is পরিবেশগত প্রভাব ন্যূনতম হয় তা নিশ্চিত করে লেবেলটি ধীর ফ্যাশন আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করে।

কানের দুল

Van Gogh

কানের দুল ভ্যান গগের আঁকা ব্লোসমে বাদামের গাছ দ্বারা অনুপ্রাণিত কানের দুল। শাখাগুলির সুস্বাদুতা সূক্ষ্ম কারটিয়ের ধরণের শিকল দ্বারা পুনরুত্পাদন করা হয় যা শাখাগুলির মতো বাতাসের সাথে দোলা দেয়। প্রায় সাদা থেকে আরও তীব্র গোলাপী পর্যন্ত বিভিন্ন রত্নের বিভিন্ন ছায়া গো ফুলের ছায়াগুলি উপস্থাপন করে। ফুল ফোটার গুচ্ছ বিভিন্ন কাটসনেস দ্বারা প্রতিনিধিত্ব করা হয়। 18 কে স্বর্ণ, গোলাপী হীরা, মরগানাইটস, গোলাপী নীলকান্তমণি এবং গোলাপী টুরমালাইন দিয়ে তৈরি। পালিশ এবং টেক্সচার সমাপ্তি। অত্যন্ত হালকা এবং নিখুঁত ফিট সঙ্গে। এটি রত্ন আকারে বসন্তের আগমন।