ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কনসোল

Qadem Hooks

কনসোল কাদেম হুকস একটি শিল্প পিস যা প্রকৃতির দ্বারা অনুপ্রাণিত কনসোল ফাংশন সহ। এটি বিভিন্ন আঁকা সবুজ পুরাতন হুকের সমন্বয়ে গঠিত, যা কাদেমের সাথে একত্রে ব্যবহৃত হয়েছিল (একটি পুরাতন কাঠের খচ্চরের পিছনে) এক গ্রাম থেকে অন্য গ্রামে গম পরিবহনের জন্য ব্যবহৃত হয়েছিল h উপরে একটি গ্লাস প্যানেল সঙ্গে।

কনসোল

Mabrada

কনসোল পাথর সমাপ্তি দিয়ে আঁকা কাঠের তৈরি একটি অনন্য কনসোল, এটি একটি পুরানো খাঁটি কফি গ্রাইন্ডার প্রদর্শন করে যা অটোমান সময়কালে ফিরে যায়। জর্দানের একটি কফি কুলার (মাব্রদা) পুনরুত্পাদন করা হয়েছিল এবং কনসোলের বিপরীত দিকে যেখানে পেষকদন্ত বসে আছে তার এক পা হিসাবে দাঁড় করানোর জন্য ভাস্কর্যযুক্ত বা লিভিংরুমের জন্য আকর্ষণীয় টুকরো তৈরি করেছিল।

কর্পোরেট পরিচয়

Jae Murphy

কর্পোরেট পরিচয় নেতিবাচক স্থানটি ব্যবহার করা হয়েছে কারণ এটি দর্শকদের কৌতূহলী করে তোলে এবং একবার তারা অভিজ্ঞতা অর্জন করে যে আহা মুহুর্তটি তারা তাত্ক্ষণিকভাবে এটি পছন্দ করে এবং এটি মুখস্ত করে। লোগো চিহ্নটিতে আধ্যাত্মিক জে, এম, ক্যামেরা এবং ট্রিপড নেতিবাচক জায়গায় অন্তর্ভুক্ত রয়েছে। যেহেতু জে মরফি প্রায়শই বাচ্চাদের ছবি তোলেন, তাই বড় আকারের সিঁড়ি, নাম দ্বারা গঠিত এবং নিম্ন স্থানযুক্ত ক্যামেরাটি বাচ্চাদের স্বাগত জানায়। কর্পোরেট আইডেন্টিটি ডিজাইনের মাধ্যমে লোগো থেকে নেতিবাচক স্থান ধারণাটি আরও বিকশিত হয়। এটি প্রতিটি আইটেমে নতুন মাত্রা যুক্ত করে এবং স্লোগানটি দেয়, সাধারণ জায়গার একটি অসাধারণ দৃষ্টিভঙ্গি সত্য করে তোলে।

দুই সিটার

Mowraj

দুই সিটার মাওরাজ হ'ল দ্বি-সীয়ার যা জাতিগত মিশরীয় এবং গথিক শৈলীর চেতনাকে মূর্ত করার জন্য তৈরি করা হয়েছে। এর রূপটি নওরাগ থেকে উদ্ভূত হয়েছিল, মাড়াইয়ের মজাদার মিশরীয় সংস্করণটি নৃতাত্ত্বিক অ্যান্টিলিউভিয়ান ম্যাসেজের সাথে আপোষ না করে গথিক ফ্লেয়ারকে মূর্ত করতে পরিবর্তিত হয়েছিল। নকশায় কালো বাহুলিযুক্ত উভয় হাত এবং পায়ে মিশরীয় হস্তশিল্পের নকশার পাশাপাশি বল্টসের সাহায্যে সমৃদ্ধ ভেলভেট গৃহসজ্জার সামগ্রী রয়েছে এবং এটি গথিক চেহারার মতো একটি মধ্যযুগীয় ছোঁড়া দেয় pull

কর্পোরেট পরিচয়

Predictive Solutions

কর্পোরেট পরিচয় প্রেডিকটিভ সলিউশনগুলি প্রগনস্টিক অ্যানালিটিকগুলির জন্য সফ্টওয়্যার পণ্যগুলির সরবরাহকারী। সংস্থার পণ্যগুলি বিদ্যমান ডেটা বিশ্লেষণ করে ভবিষ্যদ্বাণী করতে ব্যবহৃত হয়। কোম্পানির চিহ্ন - একটি বৃত্তের সেক্টর - পাই-চার্ট গ্রাফিক্স এবং প্রোফাইলে একটি চোখের একটি খুব স্টাইলাইজড এবং সরলিকৃত চিত্রের সাথে সাদৃশ্যপূর্ণ। ব্র্যান্ড প্ল্যাটফর্ম "শেডিং লাইট" সমস্ত ব্র্যান্ডের গ্রাফিক্সের জন্য চালক। পরিবর্তিত, বিমূর্ত তরল ফর্ম এবং থিম্যাটিকাল সরলিকৃত চিত্র উভয়ই বিভিন্ন অ্যাপ্লিকেশন জুড়ে অতিরিক্ত গ্রাফিক্স হিসাবে ব্যবহৃত হয়।

কর্পোরেট পরিচয়

Glazov

কর্পোরেট পরিচয় গ্লাজভ একই নামে একটি শহরে একটি আসবাবপত্র কারখানা। কারখানাটি অমূল্য আসবাব উত্পাদন করে। যেহেতু এই জাতীয় আসবাবের নকশা বরং জেনারিক, তাই সিদ্ধান্তটি মূল "কাঠের" 3 ডি বর্ণের উপর ভিত্তি করে সিদ্ধান্ত গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, এই জাতীয় বর্ণগুলির দ্বারা রচিত শব্দগুলি আসবাবপত্র সেটগুলির প্রতীক। চিঠিগুলি "ফার্নিচার", "শয়নকক্ষ" ইত্যাদি বা সংগ্রহের নামগুলি তৈরি করে, তারা আসবাবের টুকরা সাদৃশ্য করার জন্য অবস্থিত। উল্লিখিত 3 ডি-অক্ষরগুলি আসবাবপত্র স্কিমগুলির অনুরূপ এবং ব্র্যান্ড সনাক্তকরণের জন্য স্টেশনারী বা ফটোগ্রাফিক ব্যাকগ্রাউন্ডে ব্যবহার করা যেতে পারে।