ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ইন্টিরির হাউস

Spirit concentration

ইন্টিরির হাউস একটি বাড়ির জন্য স্থান কি? ডিজাইনার বিশ্বাস করেন যে নকশাটি মালিকের প্রয়োজনীয়তা থেকে আসে, আত্মায় স্থান অর্জন করে। অতএব, ডিজাইনার দম্পতি দ্বারা তাদের জায়গার উদ্দেশ্য নেভিগেট করলেন। উভয় মালিক জাপানি সংস্কৃতির সাথে সম্পর্কিত উপকরণ এবং ডিজাইন সমাধান পছন্দ করেন। তাদের মনের মধ্যে স্মৃতি উপস্থাপনের জন্য, তারা একটি আত্মা ঘর তৈরি করতে বিভিন্ন কাঠের টেক্সচার ব্যবহার করার সিদ্ধান্ত নিয়েছে। ফলস্বরূপ, তারা এই আদর্শ বাড়ির 3 টি sensকমত্য লক্ষ্য তৈরি করেছিল, যা ছিল (1) শান্ত পরিবেশ, (2) নমনীয় এবং মনোমুগ্ধকর পাবলিক স্পেস এবং (3) আরামদায়ক এবং অদৃশ্য ব্যক্তিগত স্থান।

স্মৃতি জন্য ঘর

Memory Transmitting

স্মৃতি জন্য ঘর এই বাড়িটি কাঠের মরীচি এবং সাদা ইটের স্তম্ভিত স্তূপ দ্বারা বাড়ির চিত্রগুলি সরবরাহ করে। আলো বাড়ির চারপাশে সাদা ইটের ফাঁকা জায়গা থেকে যায়, ক্লায়েন্টের জন্য একটি বিশেষ পরিবেশ তৈরি করে। শীতাতপনিয়ন্ত্রক এবং স্টোরেজ স্পেসগুলির জন্য এই বিল্ডিংয়ের সীমাবদ্ধতাগুলি সমাধান করতে ডিজাইনার বেশ কয়েকটি পদ্ধতি ব্যবহার করে। এছাড়াও, ক্লায়েন্টের স্মৃতিতে উপকরণগুলি মিশ্রন করুন এবং কাঠামোর মাধ্যমে একটি উষ্ণ এবং মার্জিত নান্দনিক উপস্থাপন করুন, এই বাড়ির অনন্য শৈলীর সংযোগ স্থাপন করুন।

ইন্টিরির হাউস

Seamless Blank

ইন্টিরির হাউস এটি হোস্টেসের অনন্য জীবনধারা উপস্থাপনের জন্য একটি বাড়ি, যা গ্রাফিক ডিজাইনারের এবং একটি উদ্যোক্তার বাড়ি। ডিজাইনার হোস্টেসের পছন্দগুলি বর্ণনা করার জন্য এবং পরিবারের সদস্যের স্টাফগুলি পূরণ করার জন্য ফাঁকা জায়গা সংরক্ষণের জন্য প্রাকৃতিক উপকরণ উপস্থাপন করেন। রান্নাঘরটি বাড়ির কেন্দ্রস্থল, গৃহপরিচারিকার জন্য চারপাশের দৃশ্যকে বিশেষভাবে নকশাকৃত এবং পিতা-মাতা যে কোনও জায়গায় দেখতে পাচ্ছেন তা নিশ্চিত করে। সাদা গ্রানাইট বিরামবিহীন মেঝে, ইতালিয়ান খনিজ পেইন্টিং, স্বচ্ছ গ্লাস এবং সাদা গুঁড়ো লেপ দিয়ে সজ্জিত ঘরটি উপকরণগুলির মার্জিত বিবরণটি প্রকাশ করতে।

ইন্টিরির হাউস

Warm loft

ইন্টিরির হাউস উষ্ণ পদার্থ সহ একটি শিল্প শৈল ঘর। এই ঘরটি ক্লায়েন্টদের জন্য জীবনের গুণাগুণ প্রচারের জন্য বেশ কয়েকটি ফাংশন প্রস্তুত করে। ডিজাইনার ক্লায়েন্টদের জীবনের গল্পটি বর্ণনা করার জন্য পাইপগুলিকে প্রতিটি জায়গাতে এবং কাঠ, ইস্পাত এবং ইএনটি পাইপগুলিকে সংযুক্ত করার চেষ্টা করেছিলেন to সাধারণ শিল্প শৈলীর সাথে একই নয়, এই বাড়িটি কেবল কয়েকটি রঙ ইনপুট করে এবং প্রচুর সঞ্চয় স্থান প্রস্তুত করে।

লকার রুম

Sopron Basket

লকার রুম সোপ্রন বাস্কেটবল একটি হাঙ্গেরির সোপ্রনে অবস্থিত একটি পেশাদার মহিলা বাস্কেটবল দল। যেহেতু তারা 12 টি জাতীয় চ্যাম্পিয়নশিপ কাপ নিয়ে একটি সফল হাঙ্গেরিয়ান দল এবং ইউরোলীগে দ্বিতীয় স্থান অর্জন করেছে, ক্লাবটির পরিচালক ক্লাবটির নামের পরিবর্তে মর্যাদাপূর্ণ সুবিধার্থে খেলোয়াড়ের প্রয়োজন অনুসারে একটি নতুন লকার রুম কমপ্লেক্সে বিনিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে the আরও ভাল, তাদের অনুপ্রাণিত এবং তাদের unityক্য প্রচার করুন।

হাসপাতাল

Warm Transparency

হাসপাতাল প্রচলিতভাবে, একটি হাসপাতালে এমন একটি জায়গা হয়ে থাকে যা কার্যকরীভাবে এবং দক্ষতার উন্নতি করতে কৃত্রিম কাঠামোর কারণে প্রাকৃতিক রঙ বা উপাদান খুব কম থাকে। অতএব, রোগীরা মনে করেন যে তারা তাদের দৈনন্দিন জীবন থেকে দূরে রয়েছেন। আরামদায়ক পরিবেশের জন্য যেখানে রোগীরা ব্যয় করতে পারে এবং চাপ থেকে মুক্ত থাকতে পারে তার জন্য বিবেচনা করা উচিত। টিএসসির স্থপতিরা প্রচুর কাঠের উপাদান ব্যবহার করে একটি এল-আকৃতির খোলা সিলিং স্পেস এবং বৃহত eaves সেট করে একটি খোলা, আরামদায়ক জায়গা সরবরাহ করে। এই স্থাপত্যের উষ্ণ স্বচ্ছতা মানুষ এবং চিকিত্সা পরিষেবাগুলিকে সংযুক্ত করে।