ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আসবাব সংগ্রহ

Phan

আসবাব সংগ্রহ ফান সংগ্রহটি ফান ধারক দ্বারা অনুপ্রাণিত যা একটি থাই ধারক সংস্কৃতি। ডিজাইনার ফ্যান পাত্রে কাঠামোগত কাঠামোগত আসবাবের কাঠামো ব্যবহার করে যা এটি শক্তিশালী করে তোলে। ফর্ম এবং বিস্তারিত এটি ডিজাইন করুন যা এটিকে আধুনিক ও সাধারণ করে তোলে। ডিজাইনার লেজার-কাট প্রযুক্তি এবং সিএনসি কাঠের সাথে ফোল্ডিং মেটাল শিট মেশিনের সংমিশ্রণটি একটি জটিল এবং অনন্য বিশদ তৈরির জন্য ব্যবহার করেছেন যা অন্যদের চেয়ে পৃথক। কাঠামো দীর্ঘ, শক্তিশালী তবে হালকা রাখার জন্য পৃষ্ঠটি পাউডার-প্রলিপ্ত সিস্টেমের সাহায্যে সমাপ্ত হয়েছে।

ভাঁজ স্টুল

Tatamu

ভাঁজ স্টুল 2050 সালের মধ্যে পৃথিবীর জনসংখ্যার দুই তৃতীয়াংশ শহরে বাস করবে। তাতামুর পেছনের প্রধান উচ্চাকাঙ্ক্ষা হ'ল যারা ঘন ঘন চলাচল করেন তাদের অন্তর্ভুক্ত লোকদের জন্য নমনীয় আসবাব সরবরাহ করা। উদ্দেশ্য হ'ল একটি স্বজ্ঞাত আসবাব তৈরি করুন যা দৃ ultra়তার সাথে একটি অতি-পাতলা আকারের সাথে মিলিত হয়। মল মোতায়েন করতে এটি কেবল একটি মোচড়ানোর আন্দোলন করে। যদিও টেকসই ফ্যাব্রিক দিয়ে তৈরি সমস্ত কব্জিগুলি এটি হালকা ওজন রাখে, কাঠের পক্ষগুলি স্থিতিশীলতা সরবরাহ করে। একবার এটির উপর চাপ প্রয়োগ করা হলে, স্টুলটি তার অনন্য প্রক্রিয়া এবং জ্যামিতির জন্য ধন্যবাদ হিসাবে তার টুকরোগুলি একসাথে লক হওয়ার সাথে সাথে দৃ stronger় হয়।

চেয়ার

Haleiwa

চেয়ার হালিওয়া সুস্পষ্ট বক্ররেখাগুলিতে টেকসই বেত বোনা এবং একটি পৃথক সিলুয়েট কাস্ট করে। প্রাকৃতিক উপকরণগুলি ফিলিপাইনের কারুশিল্পী traditionতিহ্যকে শ্রদ্ধা জানায়, বর্তমান সময়ের জন্য এটি পুনরায় তৈরি করা হয়। যুক্ত, বা বিবৃতি টুকরা হিসাবে ব্যবহৃত, ডিজাইনের বহুমুখিতা এই চেয়ারটিকে বিভিন্ন স্টাইলের সাথে খাপ খাইয়ে নিয়েছে। ফর্ম এবং ফাংশন, অনুগ্রহ এবং শক্তি, আর্কিটেকচার এবং ডিজাইনের মধ্যে ভারসাম্য তৈরি করে, হালিওয়া যতটা সুন্দর তত আরামদায়ক।

টাস্ক ল্যাম্প

Pluto

টাস্ক ল্যাম্প প্লুটো স্টাইলের উপর দৃly়ভাবে ফোকাস রাখে। এর কমপ্যাক্ট, এয়ারোডাইনামিক সিলিন্ডারটি একটি কোণযুক্ত ত্রিপাদ বেসের উপর দিয়ে মার্জিত একটি হ্যান্ডেল দ্বারা প্রদক্ষিণ করা হয়েছে, এটি নির্ভুলতার সাথে তার নরম-তবে-আলোকিত আলোর সাথে অবস্থান করা সহজ করে তোলে। এর রূপটি টেলিস্কোপ দ্বারা অনুপ্রাণিত হয়েছিল, তবে পরিবর্তে, তারা তারার পরিবর্তে পৃথিবীতে ফোকাস করার চেষ্টা করে। কর্ন ভিত্তিক প্লাস্টিক ব্যবহার করে 3 ডি প্রিন্টিং দিয়ে তৈরি, এটি অনন্য, কেবল শিল্প ফ্যাশনে 3 ডি প্রিন্টার ব্যবহারের জন্য নয়, তবে পরিবেশ বান্ধবও।

বাতি

Mobius

বাতি মবিয়াস রিংটি মবিয়াস ল্যাম্পগুলির ডিজাইনের জন্য অনুপ্রেরণা দেয়। একটি ল্যাম্প স্ট্রিপ দুটি ছায়া উপরিভাগ (অর্থাত্ দ্বিমুখী পৃষ্ঠ) থাকতে পারে, বিপরীতমুখী এবং বিপরীত, যা সর্বস্তর আলোকসজ্জার চাহিদা মেটাবে। এর বিশেষ এবং সাধারণ আকারে রহস্যজনক গাণিতিক সৌন্দর্য রয়েছে। অতএব, আরও ছন্দবদ্ধ সৌন্দর্য গৃহজীবনে আনা হবে।

ওয়ার্কআউট সিলিকন পানির বোতল

Happy Aquarius

ওয়ার্কআউট সিলিকন পানির বোতল হ্যাপি অ্যাকোরিয়াস সমস্ত বয়সের জন্য একটি নিরাপদ এবং ভাল গ্রিপ জলের বোতল। এটিতে একটি মসৃণ হাসি বক্রতা আকার রয়েছে যা ডিজাইনের এবং চোখ ধাঁধানো ডাবল পার্শ্বযুক্ত বর্ণের উপস্থিতি, তরুণ, শক্তিশালী এবং ফ্যাশনেবল একটি ধারণা উপস্থাপন করে। তাপমাত্রা পরিসীমা 220 ডিগ্রি ধরে রেখে 100% পুনর্ব্যবহারযোগ্য খাদ্য গ্রেড সিলিকন দ্বারা তৈরি ade সি থেকে -40 ডিগ্রি। সি, কোনও প্লাস্টিকাইজার বাইরে বের হয়নি এবং বিপিএ মুক্ত free নরম স্পর্শ পৃষ্ঠ পৃষ্ঠ আবরণ রেশমী অনুভূতি, হোল্ড এবং গ্রিপ মধ্যে দুর্দান্ত প্রদান করে। স্প্রিংনেস, স্থিতিস্থাপকতা এবং ফাঁকা কাঠামো বৈশিষ্ট্য হ্যান্ড গ্রিপারের পাশাপাশি হালকা ওজনের ডাম্বেল হিসাবে বোতলটি কাজ করতে সক্ষম করে।