ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হাইপারকার

Brescia Hommage

হাইপারকার হাই-টেকের সমস্ত ডিজিটাল গ্যাজেট, স্পর্শ পর্দার সমতলতা এবং যৌক্তিক একক-ভলিউম যানবাহনের সময়ে, ব্রেসিয়া হোমজেজ প্রকল্পটি একটি পুরানো স্কুল দ্বি-সিটার হাইপারকার ডিজাইন অধ্যয়ন যা এমন এক যুগে উদযাপন হিসাবে কল্পনা করা হয়েছিল যেখানে মার্জিত সরলতা, উচ্চ-স্পর্শযুক্ত উপাদান, কাঁচা শক্তি, খাঁটি সৌন্দর্য এবং মানুষ এবং মেশিনের মধ্যে সরাসরি সংযোগ ছিল গেমটির নিয়ম। এমন এক সময় যখন ইটোর বুগাতীর মতো সাহসী এবং বুদ্ধিমান পুরুষরা নিজেরাই মোবাইল ডিভাইস তৈরি করেছিল যা বিশ্বকে অবাক করেছিল।

রসালো উত্সর্গীকৃত গ্রো বক্স

Bloom

রসালো উত্সর্গীকৃত গ্রো বক্স ব্লুম একটি রসালো উত্সর্গীকৃত গ্রো বক্স যা স্টাইলিশ বাড়ির আসবাব হিসাবে কাজ করে। এটি সাকুলেন্টগুলির জন্য নিখুঁতভাবে বর্ধমান শর্ত সরবরাহ করে। পণ্যের মূল লক্ষ্য হ'ল সবুজ পরিবেশের অ্যাক্সেস সহ শহরাঞ্চলে যারা বাস করেন তাদের জন্য আকাঙ্ক্ষা এবং লালনপালনকে পূরণ করা। নগর জীবন দৈনন্দিন জীবনে অনেক চ্যালেঞ্জ নিয়ে আসে। যা মানুষকে তাদের প্রকৃতি উপেক্ষা করতে পরিচালিত করে। ব্লুম লক্ষ্য গ্রাহক এবং তাদের প্রাকৃতিক বাসনাগুলির মধ্যে সেতু হয়ে উঠেছে। পণ্যটি স্বয়ংক্রিয় নয়, এর লক্ষ্য গ্রাহককে সহায়তা করা। অ্যাপ্লিকেশন সমর্থন ব্যবহারকারীদের তাদের উদ্ভিদের সাথে পদক্ষেপ নিতে মঞ্জুরি দেয় যা তাদের লালনপালন করতে দেয়।

চা প্রস্তুতকারক

Grundig Serenity

চা প্রস্তুতকারক নির্মলতা একটি সমসাময়িক চা প্রস্তুতকারক যা আনন্দিত ব্যবহারকারী-অভিজ্ঞতার উপর দৃষ্টি নিবদ্ধ করে। প্রকল্পটি বেশিরভাগ নান্দনিক উপাদান এবং ব্যবহারকারীর অভিজ্ঞতাকে কেন্দ্র করে কারণ মূল লক্ষ্য পণ্যকে বিদ্যমান পণ্যগুলি থেকে আলাদা হতে পরামর্শ দেয়। চা প্রস্তুতকারকের ডকটি শরীরের চেয়ে ছোট যা পণ্যটিকে অনন্য পরিচয় দেয় এমন স্থলটিকে দেখতে দেয়। কাটা সারফেসগুলির সাথে মিলিত কিছুটা বাঁকা শরীরও পণ্যের অনন্য পরিচয় সমর্থন করে।

ঝাড়বাতি

Lory Duck

ঝাড়বাতি লরি ডাকটি ব্রাস এবং ইপোক্সি গ্লাস দিয়ে তৈরি মডিউলগুলি থেকে একত্রিত করা একটি সাসপেনশন সিস্টেম হিসাবে নকশা করা হয়েছে, প্রতিটি শীতল জলের মধ্য দিয়ে অনায়াসে স্লাইডিংয়ের হাঁসের মতো। মডিউলগুলি কনফিগারেশনেরও প্রস্তাব দেয়; একটি স্পর্শ সহ, প্রতিটি যে কোনও দিকের মুখোমুখি করতে এবং যে কোনও উচ্চতায় স্থির থাকতে পারে। প্রদীপের প্রাথমিক আকৃতি তুলনামূলকভাবে দ্রুত জন্মগ্রহণ করেছিল। তবে এটির নিখুঁত ভারসাম্য এবং সমস্ত সম্ভাব্য কোণ থেকে সেরা চেহারা তৈরি করতে অগণিত প্রোটোটাইপগুলি সহ কয়েক মাস গবেষণা এবং বিকাশ প্রয়োজন।

প্রজাপতি হ্যাঙ্গার

Butterfly

প্রজাপতি হ্যাঙ্গার প্রজাপতির হ্যাঙ্গার একটি উড়ন্ত প্রজাপতির আকারের সাথে সাদৃশ্যটির জন্য নামটি পেয়েছে। পৃথক উপাদানগুলির নকশার কারণে এটি একটি নমনীয় আসবাব যা একটি সুবিধাজনক উপায়ে একত্রিত করা যায় sers ব্যবহারকারীরা খালি হাতে দ্রুত হ্যাঙ্গারটি একত্রিত করতে পারে। যখন সরানো দরকার হয়, বিচ্ছিন্ন হওয়ার পরে পরিবহন করা সুবিধাজনক। ইনস্টলেশন কেবল দুটি পদক্ষেপ নেয়: 1. দুটি ফ্রেম একসাথে একটি এক্স গঠনের জন্য স্ট্যাক করুন; এবং প্রতিটি দিকে হীরা আকারের ফ্রেমগুলি ওভারল্যাপ করে তৈরি করুন। 2. ফ্রেমগুলি ধরে রাখার জন্য উভয় পক্ষের ওভারল্যাপড হীরা আকারের ফ্রেমের মাধ্যমে কাঠের টুকরোটি স্লাইড করুন

রেঞ্জ হুড

Black Hole Hood

রেঞ্জ হুড ব্ল্যাক হোল এবং ওয়ার্ম হোল দ্বারা অনুপ্রাণিত দ্বারা নির্মিত এই সীমার হুডটি পণ্যটিকে সুন্দর এবং আধুনিক রূপায়িত করে, যা সমস্ত সংবেদনশীল অনুভূতি এবং সাশ্রয়ী মূল্যের কারণ। এটি রান্না করার সময় সংবেদনশীল মুহুর্ত এবং সহজ ব্যবহার করে। এটি হালকা, ইনস্টল করা সহজ, পরিষ্কার করা সহজ এবং আধুনিক আইল্যান্ড রান্নাঘরের জন্য ডিজাইন করা।