ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কাঁচা পনির ট্রলি

Keza

কাঁচা পনির ট্রলি প্যাট্রিক সরান ২০০৮ সালে কেজা পনির ট্রলি তৈরি করেছিলেন। প্রাথমিকভাবে একটি সরঞ্জাম হিসাবে এই ট্রলিটিকে অবশ্যই ডিনারদের কৌতূহল উদ্দীপ্ত করতে হবে। শিল্প চাকাগুলিতে একত্রিত কাঠের কাঠের কাঠামোর মাধ্যমে এটি অর্জন করা হয়। শাটারটি খোলার সময় এবং এর অভ্যন্তরীন তাকগুলি মোতায়েন করার পরে, কার্টটি পরিপক্ক চিজগুলির একটি বিশাল উপস্থাপনা টেবিলটি প্রকাশ করে। এই পর্যায়ের প্রপ ব্যবহার করে ওয়েটার উপযুক্ত দেহের ভাষা গ্রহণ করতে পারে।

বিচ্ছিন্নযোগ্য টেবিলগুলি

iLOK

বিচ্ছিন্নযোগ্য টেবিলগুলি প্যাট্রিক সরান এর ডিজাইনে লুই সুলিভান দ্বারা নির্মিত বিখ্যাত ফর্মুলার প্রতিধ্বনি “ফর্মটি ফাংশন অনুসরণ করে”। এই অনুভূতিতে, আইলোক টেবিলগুলি হালকাতা, শক্তি এবং পরিমিতিকরণকে অগ্রাধিকার দেওয়ার জন্য ধারণা করা হয়েছিল। টেবিলের শীর্ষের কাঠের যৌগিক উপাদান, পায়ের খিলানযুক্ত জ্যামিতি এবং মধুচক্রযুক্ত হৃদয়ের অভ্যন্তরে কাঠামোগত বন্ধনীগুলি স্থির করার জন্য এটি সম্ভব হয়েছে thanks বেসের জন্য একটি তির্যক জংশন ব্যবহার করে, দরকারী স্থান নীচে অর্জন করা হয়েছে। অবশেষে, কাঠ থেকে সূক্ষ্ম ডিনারদের দ্বারা প্রশংসা করা একটি উষ্ণ নান্দনিক উত্থিত।

দুল ল্যাম্প

Snow drop

দুল ল্যাম্প স্নো ড্রপ একটি সিলিং এবং মডুলার আলো। তার সুবিধাটি হ'ল মসৃণ পুলি সিস্টেমকে ধন্যবাদ জানাতে মডেল দ্বারা এর আলোকিতকরণের নিয়ন্ত্রণ। কাউন্টারওয়েটের সাথে ধাপে ধাপে ধাপে ব্যবহারকারী তত্পরতা বাড়াতে এবং হ্রাস করতে সক্ষম। এই নকশার সংশোধনটি চারটি ত্রিভুজ ফ্র্যাক্টাল দিয়ে টেট্রহেড্রন দিয়ে শুরু থেকে শেষ অবধি স্নোড্রোপের ফুল ফোটার বিভিন্ন পর্যায়ে মনে করিয়ে দেয়। ভিনটেজ অ্যাম্বার এডিসন বাল্বটি ডিজাইনটি বন্ধ হয়ে যাওয়ার পরে, opalescent সাদা plexi দিয়ে তৈরি একটি টিট্রাহেড্রাল এক্সক্লুসিভ বাক্সে .োকানো হয়।

হ্যান্ড প্রেস

Kwik Set

হ্যান্ড প্রেস মাল্টি পারপেজ লেদার হ্যান্ড প্রেস একটি স্বজ্ঞাত, সর্বজনীনভাবে ডিজাইন করা মেশিন যা প্রতিদিনের চামড়ার কারুকর্মীদের জীবনকে সহজ করে তোলে এবং আপনার ছোট স্থানকে সর্বাধিক করে তোলে। এটি ব্যবহারকারীদের চামড়া, ছাপ / এম্বোস ডিজাইনগুলি কাটা এবং 20 প্লাস কাস্টমাইজড ডাই এবং অ্যাডাপ্টার সহ হার্ডওয়্যার সেট করতে সক্ষম করে। এই প্ল্যাটফর্মটি এক শ্রেণীর শীর্ষস্থানীয় পণ্য হিসাবে গ্রাউন্ড আপ থেকে ডিজাইন করা হয়েছে।

ঘড়ি

Pin

ঘড়ি এটি সমস্তই সৃজনশীলতার শ্রেণিতে একটি সাধারণ খেলা দিয়ে শুরু হয়েছিল: বিষয়টি ছিল "ঘড়ি"। সুতরাং, ডিজিটাল এবং অ্যানালগ উভয়ই বিভিন্ন প্রাচীর ঘড়ি পর্যালোচনা করা হয়েছে এবং গবেষণা করা হয়েছে। প্রাথমিক ধারণাটি ঘড়ির নূন্যতম তাৎপর্যপূর্ণ অঞ্চল দ্বারা শুরু করা হয়েছে যা ঘড়ি সাধারণত ঝুলছে এমন পিন। এই ধরণের ঘড়ির মধ্যে একটি নলাকার মেরু রয়েছে যার উপরে তিনটি প্রজেক্টর ইনস্টল করা আছে। এই প্রজেক্টরগুলি তিনটি বিদ্যমান হ্যান্ডলগুলি সাধারণ অ্যানালগ ঘড়ির অনুরূপ রেন্ডার করে। যাইহোক, তারা সংখ্যা নম্বর।

গাড়ী ড্যাশক্যাম

BlackVue DR650GW-2CH

গাড়ী ড্যাশক্যাম BLackVue DR650GW-2CH হ'ল একটি সরল, তবু পরিশীলিত নলাকার আকৃতির একটি নজরদারি গাড়ি ড্যাশবোর্ড ক্যামেরা। ইউনিটের মাউন্টিং সহজ, এবং 360 ডিগ্রি রোটেশনের জন্য এটি অত্যন্ত সামঞ্জস্যযোগ্য thanks উইন্ডশীল্ডের সাথে ড্যাশকামের সান্নিধ্যটি কম্পন এবং ঝলককে হ্রাস করে এবং এমনকি মসৃণ এবং আরও স্থিতিশীল রেকর্ডিংয়ের অনুমতি দেয়। বৈশিষ্ট্যগুলির সাথে সুরেলাভাবে যেতে পারে এমন নিখুঁত জ্যামিতিক আকারের সন্ধানের জন্য একটি গভীর গবেষণার পরে, নলাকার আকৃতি যা স্থায়িত্ব এবং সামঞ্জস্য উভয় উপাদান সরবরাহ করে, এই প্রকল্পের জন্য নির্বাচন করা হয়েছিল।