ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হোটেল

Yu Zuo

হোটেল এই হোটেল তাই মন্দিরের দেয়ালের মধ্যে অবস্থিত, তাইয় মাউন্টের নীচে। ডিজাইনারদের লক্ষ্য ছিল অতিথিদের একটি শান্ত এবং আরামদায়ক আবাসন সরবরাহ করার জন্য হোটেলের নকশাকে রূপান্তর করা এবং একই সাথে অতিথিদের এই শহরের অনন্য ইতিহাস এবং সংস্কৃতি অনুভব করতে দেওয়া। সাধারণ উপকরণ, হালকা টোন, নরম আলো এবং সতর্কতার সাথে নির্বাচিত শিল্পকর্ম ব্যবহার করে স্থানটি ইতিহাস এবং সমসাময়িক উভয়েরই উপলব্ধি প্রদর্শন করে।

ফর্কলিফ্ট অপারেটরের জন্য সিমুলেটর

Forklift simulator

ফর্কলিফ্ট অপারেটরের জন্য সিমুলেটর শেরেমেতিয়েভো-কার্গো থেকে ফর্কলিফ্ট অপারেটরের জন্য একটি সিমুলেটর একটি বিশেষ যন্ত্র যা ফর্কলিফ্ট ড্রাইভার প্রশিক্ষণ এবং যোগ্যতা যাচাইয়ের জন্য ডিজাইন করা হয়েছে। এটি একটি নিয়ন্ত্রণ ব্যবস্থা, বসার জায়গা এবং একটি ভাঁজ প্যানোরামিক স্ক্রিন সহ একটি কেবিন উপস্থাপন করে। প্রধান সিমুলেটর শরীরের উপাদান ধাতু; এছাড়াও রয়েছে প্লাস্টিকের উপাদান এবং অবিচ্ছেদ্য পলিউরেথেন ফেনা দিয়ে তৈরি এর্গোনমিক অনলস।

প্রদর্শনী

City Details

প্রদর্শনী হার্ডস্কেপ উপাদানগুলির জন্য নকশার সমাধানগুলির শোকেস মস্কোয় 3 অক্টোবর থেকে 5 অক্টোবর, 2019 অবধি অনুষ্ঠিত হয়েছিল Details হার্ডস্কেপ উপাদানগুলির উন্নত ধারণাগুলি, খেলাধুলা- এবং খেলার মাঠ, আলো সমাধান এবং ক্রিয়ামূলক নগর আর্ট অবজেক্ট 15 000 বর্গমিটার অঞ্চলে উপস্থাপিত হয়েছিল। প্রদর্শনী অঞ্চলটি সংগঠিত করার জন্য একটি উদ্ভাবনী সমাধান ব্যবহার করা হয়েছিল, যেখানে সেখানে সারি সারি প্রদর্শনী বুথের পরিবর্তে শহরের নির্দিষ্ট ক্ষুদ্রাকৃতি মডেলটি তৈরি করা হয়েছিল যাতে নির্দিষ্ট সমস্ত উপাদান যেমন: নগর বর্গক্ষেত্র, রাস্তা, একটি পাবলিক গার্ডেন।

আবাসিক বাড়ি

Brooklyn Luxury

আবাসিক বাড়ি সমৃদ্ধ historicalতিহাসিক আবাসগুলির জন্য ক্লায়েন্টের আবেগ দ্বারা অনুপ্রাণিত, এই প্রকল্পটি বর্তমানের উদ্দেশ্যগুলির সাথে কার্যকরীতা এবং traditionতিহ্যের একটি রূপান্তর উপস্থাপন করে। সুতরাং, ক্লাসিক শৈলীটি বেছে নেওয়া হয়েছিল, সমসাময়িক নকশা এবং আধুনিক প্রযুক্তিগুলির ক্যানগুলিতে মানিয়ে নেওয়া এবং স্টাইলাইজড, ভাল মানের অভিনব উপকরণ এই প্রকল্পটি তৈরিতে অবদান রেখেছে - নিউ ইয়র্ক আর্কিটেকচারের সত্যিকারের রত্ন। প্রত্যাশিত ব্যয় 5 মিলিয়ন আমেরিকান ডলার ছাড়িয়ে যাবে, একটি আড়ম্বরপূর্ণ এবং সুখী অভ্যন্তর তৈরির ভিত্তি সরবরাহ করবে, তবে কার্যকরী এবং আরামদায়কও হবে।

নতুন ব্যবহারের ধরণটি

Descry Taiwan Exhibition

নতুন ব্যবহারের ধরণটি তাইওয়ানের বিখ্যাত পর্যটকদের আকর্ষণ মাউন্টেন আলিশানে অনুষ্ঠিত এই প্রদর্শনীতে তাইওয়ানের .তিহ্যবাহী চা শিল্পের সাথে চারুকলার সংমিশ্রণ ঘটে। এই প্রদর্শনীর ক্রস-সেকশন সহযোগিতা নতুন ব্যবসায়িক মডিউল আনতে পারে। প্রতিটি প্যাকেজে, পর্যটকরা একই থিম, & amp; quot; তাইওয়ান & তাইওয়ানের সুন্দর দৃশ্যে নিমগ্ন, দর্শনার্থীদের তাইওয়ানিয়ান চা সংস্কৃতি এবং শিল্প সম্পর্কে গভীর ধারণা হবে।

অগ্নি নির্বাপক এবং এস্কেপ হাতুড়ি

FZ

অগ্নি নির্বাপক এবং এস্কেপ হাতুড়ি যানবাহন সুরক্ষা সরঞ্জাম অপরিহার্য। অগ্নি নির্বাপনকারী এবং সুরক্ষা হাতুড়ি, দু'জনের সংমিশ্রণ একটি গাড়ী দুর্ঘটনা ঘটলে কর্মীদের পালানোর দক্ষতা উন্নত করতে পারে। গাড়ির স্থান সীমিত, সুতরাং এই ডিভাইসটি যথেষ্ট ছোট হওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। এটি কোনও ব্যক্তিগত গাড়িতে যে কোনও জায়গায় রাখা যায়। Ditionতিহ্যবাহী যানবাহনের অগ্নি নির্বাপক সরঞ্জামগুলি একক-ব্যবহার এবং এই নকশাটি সহজেই লাইনারটিকে প্রতিস্থাপন করতে পারে। এটি আরও আরামদায়ক গ্রিপ, ব্যবহারকারীদের পক্ষে কাজ করা সহজ।