ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ঘড়ি বাণিজ্য মেলার জন্য সূচনা স্থান

Salon de TE

ঘড়ি বাণিজ্য মেলার জন্য সূচনা স্থান স্যালন ডি টিই-র মধ্যে 145 আন্তর্জাতিক ঘড়ির ব্র্যান্ডগুলি অন্বেষণ করার আগে 1900 মি 2 এর একটি প্রাথমিক ভূমিকা নকশা প্রয়োজন ছিল। দর্শনার্থীর বিলাসবহুল জীবনধারা এবং রোম্যান্সের কল্পনা ধারণ করার জন্য একটি "ডিলাক্স ট্রেন যাত্রা" মূল ধারণা হিসাবে বিকশিত হয়েছিল। নাটকীয়তা তৈরি করতে অভ্যর্থনা সংমিশ্রণটি একটি দিনের সময় স্টেশন থিমে রূপান্তরিত করা হয়েছিল যা অভ্যন্তরীণ হলের সন্ধ্যার ট্রেন প্ল্যাটফর্মের দৃশ্যের সাথে জীবন-আকারের ট্রেন ক্যারেজ উইন্ডো সহ গল্পের ভিজ্যুয়াল নির্গত হয়। শেষ অবধি, একটি মঞ্চ সহ একটি বহু-কার্যকরী অঙ্গনটি বিভিন্ন ব্র্যান্ডের শোকেসেস পর্যন্ত খোলে।

পর্যটকদের আকর্ষণ

In love with the wind

পর্যটকদের আকর্ষণ দুর্গ বাতাসের প্রেমে 20 ম শতাব্দীর আবাসস্থল যা স্ট্রান্ডজা পর্বতের প্রাণকেন্দ্র রাভাদিনোভো গ্রামের কাছে 10 একর ল্যান্ডস্কেপের মধ্যে স্থাপন করা হয়েছে। বিশ্বখ্যাত সংগ্রহগুলি, অত্যাশ্চর্য আর্কিটেকচার এবং অনুপ্রেরণামূলক পারিবারিক গল্পগুলি দেখুন এবং উপভোগ করুন। আইডিলিক উদ্যানগুলির মধ্যে স্বাচ্ছন্দ্য বজায় রাখুন, উডল্যান্ড এবং লেকসাইড হাঁটা উপভোগ করুন এবং রূপকথার গল্পটি অনুভব করুন।

পর্যটকদের আকর্ষণ

The Castle

পর্যটকদের আকর্ষণ ক্যাসল একটি বেসরকারী প্রকল্প যা কুড়ি কাহিনীগুলির মতো, নিজের ক্যাসল তৈরির শৈশবকাল থেকেই স্বপ্নের কাছ থেকে 1996 সালে শুরু হয়েছিল। ডিজাইনার এছাড়াও একজন স্থপতি, নির্মাতা এবং ল্যান্ডস্কেপের ডিজাইনার। এই প্রকল্পের মূল ধারণাটি পর্যটন আকর্ষণগুলির মতো পারিবারিক বিনোদনের জন্য একটি জায়গা তৈরি করা।

শিক্ষামূলক পণ্য

Shine and Find

শিক্ষামূলক পণ্য এই পণ্যটির সর্বাধিক গুরুত্বপূর্ণ সুবিধা হ'ল শিখনের স্বাচ্ছন্দ্য এবং মেমরির উন্নতি। শাইন অ্যান্ড ফাইন্ডে প্রতিটি নক্ষত্রটি ব্যবহারিকভাবে তৈরি হয় এবং এই চ্যালেঞ্জটি বারবার অনুশীলন করা হয়। এটি মনে একটি টেকসই চিত্র তৈরি করে। এইভাবে শেখা, ব্যবহারিক এবং অধ্যয়ন এবং পুনরাবৃত্তি বিরক্তিকর নয় এবং আরও টেকসই মেমরি এবং আনন্দদায়ক করে তোলে। এটি অত্যন্ত সংবেদনশীল, ইন্টারঅ্যাকশনাল, সাধারণ, খাঁটি, ন্যূনতম এবং আধুনিক।

হোটেল

Yu Zuo

হোটেল এই হোটেল তাই মন্দিরের দেয়ালের মধ্যে অবস্থিত, তাইয় মাউন্টের নীচে। ডিজাইনারদের লক্ষ্য ছিল অতিথিদের একটি শান্ত এবং আরামদায়ক আবাসন সরবরাহ করার জন্য হোটেলের নকশাকে রূপান্তর করা এবং একই সাথে অতিথিদের এই শহরের অনন্য ইতিহাস এবং সংস্কৃতি অনুভব করতে দেওয়া। সাধারণ উপকরণ, হালকা টোন, নরম আলো এবং সতর্কতার সাথে নির্বাচিত শিল্পকর্ম ব্যবহার করে স্থানটি ইতিহাস এবং সমসাময়িক উভয়েরই উপলব্ধি প্রদর্শন করে।

ফর্কলিফ্ট অপারেটরের জন্য সিমুলেটর

Forklift simulator

ফর্কলিফ্ট অপারেটরের জন্য সিমুলেটর শেরেমেতিয়েভো-কার্গো থেকে ফর্কলিফ্ট অপারেটরের জন্য একটি সিমুলেটর একটি বিশেষ যন্ত্র যা ফর্কলিফ্ট ড্রাইভার প্রশিক্ষণ এবং যোগ্যতা যাচাইয়ের জন্য ডিজাইন করা হয়েছে। এটি একটি নিয়ন্ত্রণ ব্যবস্থা, বসার জায়গা এবং একটি ভাঁজ প্যানোরামিক স্ক্রিন সহ একটি কেবিন উপস্থাপন করে। প্রধান সিমুলেটর শরীরের উপাদান ধাতু; এছাড়াও রয়েছে প্লাস্টিকের উপাদান এবং অবিচ্ছেদ্য পলিউরেথেন ফেনা দিয়ে তৈরি এর্গোনমিক অনলস।