ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ব্যক্তিগত বাসস্থানটি

City Point

ব্যক্তিগত বাসস্থানটি ডিজাইনার নগর ভূদৃশ্য থেকে অনুপ্রেরণা চেয়েছিলেন। মেট্রোপলিটন থিম দ্বারা প্রকল্পটির বৈশিষ্ট্যযুক্ত, বর্ধিত শহুরে স্থানের দৃশ্যের ফলে বসার স্থানটিতে 'প্রসারিত' ছিল। গা visual় রঙগুলি চমত্কার ভিজ্যুয়াল এফেক্ট এবং বায়ুমণ্ডল তৈরি করতে আলোর মাধ্যমে হাইলাইট করা হয়েছিল। মোজাইক, পেইন্টিংস এবং উচ্চ-বাড়তি বিল্ডিংগুলির সাথে ডিজিটাল প্রিন্ট গ্রহণ করে একটি আধুনিক শহরের ছাপ অভ্যন্তরে আনা হয়েছিল। ডিজাইনার স্থানিক পরিকল্পনা, বিশেষত কার্যকারিতা উপর ফোকাস উপর দুর্দান্ত প্রচেষ্টা। ফলাফলটি ছিল একটি আড়ম্বরপূর্ণ এবং বিলাসবহুল বাড়ি যা 7 জন ব্যক্তির পরিবেশন করার জন্য যথেষ্ট প্রশস্ত ছিল।

অলিন্দ

Sberbank Headquarters

অলিন্দ রাশিয়ান আর্কিটেকচার স্টুডিও টি + টি আর্কিটেক্টের অংশীদারিত্বের সাথে সুইস আর্কিটেকচার অফিস বিবর্তন ডিজাইন মস্কোর সের্ব্যাঙ্কের নতুন কর্পোরেট সদর দফতরে একটি প্রশস্ত বহুমুখী অলঙ্কার নকশা করেছে। দিবালোকের প্লাবিত অলিন্দে বিবিধ সহকর্মী স্থান এবং একটি কফি বার রয়েছে, স্থগিত হীরা আকারের বৈঠকখানাটি অভ্যন্তরীণ প্রাঙ্গণের কেন্দ্রবিন্দু। আয়না প্রতিবিম্ব, চকচকে অভ্যন্তরীণ ফল এবং উদ্ভিদের ব্যবহার প্রশস্ততা এবং ধারাবাহিকতা বোধ যোগ করে।

অফিস নকশা

Puls

অফিস নকশা জার্মান ইঞ্জিনিয়ারিং সংস্থা পলস নতুন প্রাঙ্গণে চলে এসেছিল এবং এই সুযোগটি সংস্থার মধ্যে একটি নতুন সহযোগীতা সংস্কৃতিটি ভিজ্যুয়ালাইজ এবং উদ্দীপনার জন্য ব্যবহার করেছিল। নতুন অফিসের নকশাটি একটি সাংস্কৃতিক পরিবর্তনের দিকে পরিচালিত করছে, দলগুলি অভ্যন্তরীণ যোগাযোগের ক্ষেত্রে বিশেষত গবেষণা এবং উন্নয়ন এবং অন্যান্য বিভাগের মধ্যে উল্লেখযোগ্য হারের প্রতিবেদন করছে। সংস্থাটি স্বতঃস্ফূর্ত অনানুষ্ঠানিক বৈঠকেও বৃদ্ধি পেয়েছে, যা গবেষণা এবং উন্নয়ন উদ্ভাবনে সাফল্যের অন্যতম মূল সূচক হিসাবে পরিচিত।

আবাসিক বিল্ডিং

Flexhouse

আবাসিক বিল্ডিং ফ্লেক্সহাউজ সুইজারল্যান্ডের জুরিখ লেকের একক পরিবারের বাড়ি। জমিটির চ্যালেঞ্জিং ত্রিভুজাকার প্লটের উপর নির্মিত, রেললাইন এবং স্থানীয় অ্যাক্সেস রোডের মাঝখানে সঙ্কুচিত ফ্লেক্সহাউস অনেকগুলি স্থাপত্য চ্যালেঞ্জগুলি কাটিয়ে ওঠার ফলস্বরূপ: সীমাবদ্ধ সীমানা দূরত্ব এবং বিল্ডিংয়ের আয়তন, প্লটের ত্রিভুজাকার আকৃতি, স্থানীয় ভাষাগত সংক্রান্ত বিধিনিষেধ। কাঁচের প্রশস্ত দেওয়াল এবং ফিতা জাতীয় সাদা দেহযুক্ত ফলস্বরূপ বিল্ডিংটি এত হালকা এবং মোবাইল যে এটি একটি ভবিষ্যত জাহাজের মতো দেখা যায় যা হ্রদ থেকে যাত্রা করেছিল এবং ডকের কাছে নিজেকে একটি প্রাকৃতিক জায়গা বলে মনে করেছিল।

6280.ch সহকর্মী হাব

Novex Coworking

6280.ch সহকর্মী হাব সুরম্য মধ্য সুইজারল্যান্ডে পাহাড় এবং হ্রদের মধ্যে সেট করুন, 6280.ch সহকর্মী হাব সুইজারল্যান্ডের গ্রামীণ অঞ্চলে নমনীয় এবং অ্যাক্সেসযোগ্য কর্মক্ষেত্রের ক্রমবর্ধমান প্রয়োজনের প্রতিক্রিয়া। এটি স্থানীয় ফ্রিল্যান্সার এবং ছোট ব্যবসায়ের অভ্যন্তরীণ সাথে একটি সমসাময়িক কর্মক্ষেত্রের প্রস্তাব দেয় যা সাইট বুকলিক সেটিং থেকে অনুপ্রেরণা অর্জন করে এবং এর শিল্প অতীতকে শ্রদ্ধা জানায় এবং দৃ firm়ভাবে একবিংশ শতাব্দীর কার্যকরী জীবনের প্রকৃতিটি গ্রহণ করে।

অফিস নকশা

Sberbank

অফিস নকশা এই প্রকল্পের জটিলতা হ'ল খুব সীমিত সময়সীমার মধ্যে বিশাল আকারের একটি চৌকস কর্মক্ষেত্র ডিজাইন করা এবং অফিস ব্যবহারকারীদের শারীরিক এবং মানসিক চাহিদা সর্বদা ডিজাইনের কেন্দ্রবিন্দুতে রাখা। নতুন অফিস ডিজাইনের সাহায্যে এসবারব্যাঙ্ক তাদের কর্মক্ষেত্রের ধারণাটি আধুনিকীকরণের দিকে প্রথম পদক্ষেপ স্থাপন করেছে। নতুন অফিস নকশা কর্মীদের সর্বাধিক উপযুক্ত কাজের পরিবেশে তাদের কার্য সম্পাদন করতে সক্ষম করে এবং রাশিয়া এবং পূর্ব ইউরোপের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠানের জন্য একটি নতুন নতুন স্থাপত্য পরিচয় প্রতিষ্ঠা করে।