ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সাঁতার ক্লাব

Loong

সাঁতার ক্লাব নতুন ব্যবসায়িক ফর্মগুলির সাথে পরিষেবা-ভিত্তিক ব্যবসায়ের সংমিশ্রণ একটি প্রবণতা। ডিজাইনার পরীক্ষামূলকভাবে প্রকল্পের সহায়ক কর্মগুলিকে প্রধান ব্যবসায়ের সাথে একীভূত করে, পিতা-মাতার শিশু ক্রীড়া প্রশিক্ষণের মূল ফাংশনগুলিকে পুনরায় অনুকূল করে তোলে এবং সাঁতার এবং ক্রীড়া শিক্ষা, বিনোদন এবং অবসরকে একীকরণের জন্য প্রকল্পকে একটি বিস্তৃত স্থান হিসাবে গড়ে তোলে।

বাচ্চাদের ক্লাবটি

Meland

বাচ্চাদের ক্লাবটি পুরো প্রকল্পটি স্ট্রিমলাইন এবং স্পেস আখ্যানগুলিতে একটি উচ্চ ডিগ্রি সম্পূর্ণতা এবং ধারাবাহিকতা দেখিয়ে থিম পিতামাতার-শিশু অন্দরের খেলার মাঠের দুর্দান্ত প্রকাশটি সম্পন্ন করেছে। সূক্ষ্ম রেখার নকশাটি বিভিন্ন কার্যকরী ক্ষেত্রগুলিকে সংযুক্ত করে এবং দর্শকদের প্রবাহের যৌক্তিকতা উপলব্ধি করে। স্থানটির বিবরণ, ঘুরেফিরে, একটি সম্পূর্ণ চক্রান্তের মাধ্যমে বিভিন্ন স্থানকে সংযুক্ত করে এবং ভোক্তাদের পিতামাতার সাথে বাচ্চার মিথস্ক্রিয়াটির দুর্দান্ত যাত্রা অনুভব করতে পরিচালিত করে।

অ্যাপার্টমেন্ট

Home in Picture

অ্যাপার্টমেন্ট প্রকল্পটি একটি জীবন্ত জায়গা যা দুটি বাচ্চা নিয়ে চারজনের পরিবারের জন্য তৈরি। বাড়ির নকশা দ্বারা নির্মিত স্বপ্নের পরিবেশটি কেবল বাচ্চাদের জন্য নির্মিত রূপকথার জগত থেকে নয়, traditionalতিহ্যবাহী গৃহসজ্জার সামগ্রীগুলির উপর চ্যালেঞ্জের দ্বারা আগত ভবিষ্যত জ্ঞান এবং আধ্যাত্মিক শক থেকেও আসে। অনমনীয় পদ্ধতি এবং নিদর্শনগুলির দ্বারা আবদ্ধ না হয়ে ডিজাইনার traditionalতিহ্যবাহী যুক্তিগুলিকে বিচ্ছিন্ন করে দিয়েছিলেন এবং জীবনধারা সম্পর্কে একটি নতুন ব্যাখ্যা উপস্থাপন করেছিলেন।

আবাসিক অভ্যন্তর নকশা অভ্যন্তর

Inside Out

আবাসিক অভ্যন্তর নকশা অভ্যন্তর আরামদায়ক ডিজাইনার প্রথম স্বতন্ত্র একক অভ্যন্তর নকশা প্রকল্প, একটি আরামদায়ক এবং মনোরম পরিবেশ তৈরি করতে জাপানি এবং নর্ডিক বৈশিষ্ট্যযুক্ত আসবাবের মিশ্রণ নির্বাচন করে। কাঠ এবং ফ্যাব্রিক মূলত সর্বনিম্ন হালকা জিনিসপত্র সহ ফ্ল্যাট জুড়ে ব্যবহৃত হয়। ধারণাটি & quot; ইনসাইড আউট & quot; লিভিং রুমে & quot; ভিতরে & quot; হিসাবে লিভিং রুমে খোলা থাকার সময় সংযুক্ত কাঠের প্রবেশদ্বার এবং করিডোরের সাথে কাঠের বাক্স প্রকাশিত হয়েছিল; & quot; বাইরে & quot; এর মতো কক্ষ সহ বই এবং আর্ট প্রদর্শনগুলি প্রদর্শন করছে; জীবিত ফাংশন পরিবেশন স্পেস পকেট।

প্রধান কার্যালয়

Nippo Junction

প্রধান কার্যালয় নিপ্পো হেড অফিস শহুরে অবকাঠামো, একটি এক্সপ্রেসওয়ে এবং একটি পার্কের একাধিক স্তরযুক্ত চৌরাস্তা জুড়ে নির্মিত। নিপ্পো রাস্তা নির্মাণে একটি শীর্ষস্থানীয় সংস্থা। তারা মিচিকে সংজ্ঞায়িত করেছে, যার অর্থ জাপানি ভাষায় "রাস্তার", যা তাদের নকশা ধারণার ভিত্তি হিসাবে "বিভিন্ন ধরণের উপাদানকে সংযুক্ত করে" as মিচি বিল্ডিংটিকে নগর প্রসঙ্গে সংযুক্ত করে এবং পৃথক কাজের স্থানগুলিকে একে অপরের সাথে সংযুক্ত করে। মিশি সৃজনশীল সংযোগ স্থাপন এবং জংশন স্থান উপলব্ধি করতে এখানে উন্নত করা হয়েছিল কেবলমাত্র নিপ্পোতে possible

প্রাইভেট হাউস

Bbq Area

প্রাইভেট হাউস বিবিকিউ এরিয়া প্রকল্পটি এমন একটি জায়গা যা বাইরে বাইরে রান্না করতে এবং পরিবারকে পুনরায় একত্রিত করতে দেয়। চিলিতে বিবিকিউ অঞ্চলটি সাধারণত বাড়ি থেকে অনেক দূরে অবস্থিত তবে এই প্রকল্পে এটি বাড়ির অংশ যা উদ্যানের সাথে একত্রিত করে বড় আলোকিত ফোল্ডিং উইন্ডো ব্যবহার করে উদ্যানের জায়গার যাদুটি ঘরে প্রবেশ করতে পারে। প্রকৃতি, পুল, ডাইনিং এবং রান্নাঘর এই চারটি স্থান এক অনন্য ডিজাইনে একত্রিত।