ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
লাউঞ্জ

BeantoBar

লাউঞ্জ এই নকশার একটি গুরুত্বপূর্ণ উপাদানটি ব্যবহৃত উপকরণগুলির আবেদন প্রকাশ করা ছিল। ব্যবহৃত প্রধান উপাদানটি ছিল ওয়েস্টার্ন লাল সিডার, যা জাপানে তাদের প্রথম দোকানে ব্যবহৃত হয়। উপাদানটি দেখানোর একটি উপায় হিসাবে, রিকি ওয়াতানাবে অসঙ্গান বর্ণের সংমিশ্রণকে ব্যবহার করে একটি পরকীটির মতো একে একে টুকরো টুকরো করে একটি মোজাইক প্যাটার্ন সজ্জিত করলেন। একই উপকরণগুলি ব্যবহার করেও, সেগুলি কেটে ফেলে, রিকি ওয়াতানাব সফলভাবে দেখার কোণগুলির উপর নির্ভর করে অভিব্যক্তিগুলিকে আলাদা করতে সক্ষম হয়েছিল।

রেস্তোঁরাটি

Nanjing Fishing Port

রেস্তোঁরাটি প্রকল্পটি নানজিংয়ে তিন তলা বিশিষ্ট একটি রূপান্তরিত রেস্তোঁরা, প্রায় 2,000 বর্গমিটার জুড়ে। ক্যাটারিং এবং সভাগুলি ছাড়াও, চা সংস্কৃতি এবং ওয়াইন সংস্কৃতি উপলব্ধ। সজ্জাটি একত্রে সজ্জিত নতুন চীনা বোধকে সিলিং থেকে মেঝেতে পাথর বিন্যাসের সাথে যুক্ত করে। সিলিংটি চীনা প্রাচীন বন্ধনী এবং ছাদ দিয়ে সজ্জিত। এটি সিলিংয়ের নকশার মূল উপাদানটি গঠন করে। কাঠের ব্যহ্যাবরণ, সোনার স্টেইনলেস স্টিল এবং নতুন চাইনিজ অনুভূতির চিত্রকর্মের মতো সামগ্রীগুলি একসাথে মিশ্রিত হয়ে একটি নতুন চীনা বোধের স্থান তৈরি করে।

ডাইনিং এবং ওয়ার্কিং

Eatime Space

ডাইনিং এবং ওয়ার্কিং সমস্ত মানুষ সময় এবং স্মৃতির সাথে যুক্ত হওয়ার অধিকারী। ইটিম শব্দটি চীনা সময়ের মতো শোনাচ্ছে। Eatme স্পেস লোকদের খেতে, কাজ করতে এবং শান্তিতে ফিরে আসতে উত্সাহিত করার জন্য স্থানগুলি সরবরাহ করে ues সময়ের ধারণাটি কর্মশালার সাথে ঘনিষ্ঠভাবে ইন্টারঅ্যাক্ট করে, যা সময়ের সাথে সাথে পরিবর্তনগুলি প্রত্যক্ষ করে। কর্মশালার শৈলীর উপর ভিত্তি করে, নকশায় শিল্পের কাঠামো এবং স্থান তৈরির জন্য মৌলিক উপাদান হিসাবে পরিবেশ অন্তর্ভুক্ত রয়েছে। ইয়াটিম কাঁচা এবং সমাপ্ত সজ্জা উভয়কে ঘৃণিত উপাদানগুলিকে সংক্ষিপ্তভাবে মিশ্রণ করে ডিজাইনের বিশুদ্ধতম রূপকে শ্রদ্ধা জানায়।

চশমার দোকান

FVB

চশমার দোকান চশমার দোকানটি একটি অনন্য স্থান তৈরি করার চেষ্টা করে। পুনঃনির্ধারণ এবং লেয়ারিংয়ের মাধ্যমে বিভিন্ন আকারের গর্তের সাথে প্রসারিত জালটির ভাল ব্যবহার করে এবং স্থাপত্য প্রাচীর থেকে অভ্যন্তর সিলিংয়ে প্রয়োগ করে, অবতল লেন্সের বৈশিষ্ট্যটি দেখানো হয় - ছাড়পত্র এবং অস্পষ্টতার বিভিন্ন প্রভাব। কোণ বৈচিত্র্যের সাথে অবতল লেন্স প্রয়োগের সাথে, চিত্রগুলির পাকানো এবং কাত হওয়া প্রভাবগুলি সিলিং ডিজাইন এবং প্রদর্শন মন্ত্রিসভাতে উপস্থাপন করা হয়। উত্তল লেন্সগুলির সম্পত্তি, যা ইচ্ছায় বস্তুর আকার পরিবর্তন করে, প্রদর্শনী প্রাচীরের উপর প্রকাশ করা হয়।

ভিলা

Shang Hai

ভিলা ভিলাটি দ্য গ্রেট গ্যাটসবি ছবিটি দ্বারা অনুপ্রাণিত হয়েছিল, কারণ পুরুষ মালিকও আর্থিক শিল্পে রয়েছেন, এবং গৃহপরিচারিকা 1930-এর দশকের পুরানো সাংহাই আর্ট ডেকো স্টাইল পছন্দ করে। ডিজাইনাররা ভবনের সম্মুখভাগ অধ্যয়ন করার পরে, তারা বুঝতে পেরেছিল যে এটির একটি আর্ট ডেকো স্টাইলও রয়েছে। তারা একটি অনন্য স্থান তৈরি করেছে যা মালিকের 1930 দশকের আর্ট ডেকো শৈলীতে ফিট করে এবং সমসাময়িক লাইফস্টাইলগুলির সাথে সঙ্গতিপূর্ণ। জায়গার ধারাবাহিকতা বজায় রাখার জন্য, তারা 1930 এর দশকে ডিজাইন করা কিছু ফরাসি আসবাব, ল্যাম্প এবং আনুষাঙ্গিক বেছে নিয়েছিল।

ভিলা

One Jiyang Lake

ভিলা এটি দক্ষিণ চিনে অবস্থিত একটি বেসরকারী ভিলা, যেখানে ডিজাইনাররা নকশাটি সম্পাদন করতে জেন বৌদ্ধধর্ম তত্ত্বকে বাস্তবে গ্রহণ করেন। অপ্রয়োজনীয় এবং প্রাকৃতিক, স্বজ্ঞাত উপকরণ এবং সংক্ষিপ্ত নকশা পদ্ধতিগুলির ব্যবহার ত্যাগ করে ডিজাইনারগণ একটি সাধারণ, শান্ত এবং আরামদায়ক সমসাময়িক প্রাচ্য বাসস্থানের জায়গা তৈরি করেছিলেন। আরামদায়ক সমসাময়িক প্রাচ্যীয় থাকার জায়গাটি অভ্যন্তরের জায়গার জন্য উচ্চমানের ইতালিয়ান আধুনিক আসবাব হিসাবে একই সাধারণ নকশার ভাষা ব্যবহার করে।