ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হোটেল ইন্টিরিওর ডিজাইন

New Beacon

হোটেল ইন্টিরিওর ডিজাইন স্থান একটি ধারক। ডিজাইনার এটি মধ্যে আবেগ এবং স্থান উপাদান infused। স্থান নওমেননের বৈশিষ্ট্যের সাথে একত্রিত হয়ে ডিজাইনার স্পেস রুটের ব্যবস্থাপনার মাধ্যমে অনুভূতি থেকে অনুক্রম পর্যন্ত ছাড়টি সম্পূর্ণ করে এবং তারপরে একটি সম্পূর্ণ গল্প গঠন করে। মানবিক আবেগ প্রাকৃতিকভাবে অনুভবের মাধ্যমে অবরুদ্ধ এবং উজ্জ্বল হয়। এটি প্রাচীন শহরের সংস্কৃতিকে রূপক হিসাবে আধুনিক কৌশল ব্যবহার করে এবং হাজার বছর ধরে নান্দনিক জ্ঞান প্রদর্শন করে। ডিজাইনটি একজন দর্শক হিসাবে আস্তে আস্তে জানায় যে কোনও শহর কীভাবে তার প্রসঙ্গে সমকালীন মানবজীবনকে পুষ্টি জোগায়।

ক্লিনিক

Chibanewtown Ladies

ক্লিনিক এই নকশার একটি গুরুত্বপূর্ণ উপাদানটি হ'ল হাসপাতালে আসা লোকেরা স্বাচ্ছন্দ্য বোধ করবেন। জায়গার বৈশিষ্ট্য হিসাবে, নার্সিং রুম ছাড়াও দ্বীপ রান্নাঘরের মতো একটি কাউন্টার স্থাপন করা হয়েছে যাতে তারা ওয়েটিং রুমে শিশুর জন্য দুধ তৈরি করতে পারে। বাচ্চাদের অঞ্চলটি যা জায়গার কেন্দ্রস্থলে রয়েছে এটি স্থানের প্রতীক এবং তারা যে কোনও জায়গা থেকে শিশুদের দেখতে পাবে the দেয়ালে রাখা সোফায় একটি উচ্চতা রয়েছে যা গর্ভবতী মহিলাকে বসতে সহজ করে তোলে, পিছনের কোণটি সামঞ্জস্য করা হয়, এবং কুশন কঠোরতা সামঞ্জস্য করা হয় যাতে খুব নরম না হয়।

রেস্তোঁরাটি

Jiao Tang

রেস্তোঁরাটি প্রকল্পটি একটি হটপট রেস্তোঁরা, চীনের চেংদুতে অবস্থিত। নকশার অনুপ্রেরণা নেপচুনে মানব এবং প্রকৃতির মধ্যে সুরেলা সহ-অস্তিত্ব থেকে উদ্ভূত। নেপচুনে গল্পটি বর্ণনা করার জন্য সাতটি নকশার থিম সহ রেস্তোঁরাটির আয়োজন করা হয়েছে। ফিল্ম এবং টেলিভিশন, শিল্প, বিজ্ঞান ও প্রযুক্তি, আসবাবপত্রের আলংকারিক মূল নকশা, ল্যাম্প, টেবিলওয়্যার ইত্যাদির ধারণাগুলি দর্শকদের নাটকীয়ভাবে নিমগ্ন অভিজ্ঞতা সরবরাহ করে। উপাদান সংঘাত এবং বর্ণ বিপরীতে স্থান বায়ুমণ্ডল তৈরি করে। যান্ত্রিক ইনস্টলেশন আর্টটি স্থানের মিথস্ক্রিয়া এবং ভোক্তাদের অভিজ্ঞতা বাড়ানোর জন্য প্রয়োগ করা হয়।

লাউঞ্জ

BeantoBar

লাউঞ্জ এই নকশার একটি গুরুত্বপূর্ণ উপাদানটি ব্যবহৃত উপকরণগুলির আবেদন প্রকাশ করা ছিল। ব্যবহৃত প্রধান উপাদানটি ছিল ওয়েস্টার্ন লাল সিডার, যা জাপানে তাদের প্রথম দোকানে ব্যবহৃত হয়। উপাদানটি দেখানোর একটি উপায় হিসাবে, রিকি ওয়াতানাবে অসঙ্গান বর্ণের সংমিশ্রণকে ব্যবহার করে একটি পরকীটির মতো একে একে টুকরো টুকরো করে একটি মোজাইক প্যাটার্ন সজ্জিত করলেন। একই উপকরণগুলি ব্যবহার করেও, সেগুলি কেটে ফেলে, রিকি ওয়াতানাব সফলভাবে দেখার কোণগুলির উপর নির্ভর করে অভিব্যক্তিগুলিকে আলাদা করতে সক্ষম হয়েছিল।

রেস্তোঁরাটি

Nanjing Fishing Port

রেস্তোঁরাটি প্রকল্পটি নানজিংয়ে তিন তলা বিশিষ্ট একটি রূপান্তরিত রেস্তোঁরা, প্রায় 2,000 বর্গমিটার জুড়ে। ক্যাটারিং এবং সভাগুলি ছাড়াও, চা সংস্কৃতি এবং ওয়াইন সংস্কৃতি উপলব্ধ। সজ্জাটি একত্রে সজ্জিত নতুন চীনা বোধকে সিলিং থেকে মেঝেতে পাথর বিন্যাসের সাথে যুক্ত করে। সিলিংটি চীনা প্রাচীন বন্ধনী এবং ছাদ দিয়ে সজ্জিত। এটি সিলিংয়ের নকশার মূল উপাদানটি গঠন করে। কাঠের ব্যহ্যাবরণ, সোনার স্টেইনলেস স্টিল এবং নতুন চাইনিজ অনুভূতির চিত্রকর্মের মতো সামগ্রীগুলি একসাথে মিশ্রিত হয়ে একটি নতুন চীনা বোধের স্থান তৈরি করে।

ডাইনিং এবং ওয়ার্কিং

Eatime Space

ডাইনিং এবং ওয়ার্কিং সমস্ত মানুষ সময় এবং স্মৃতির সাথে যুক্ত হওয়ার অধিকারী। ইটিম শব্দটি চীনা সময়ের মতো শোনাচ্ছে। Eatme স্পেস লোকদের খেতে, কাজ করতে এবং শান্তিতে ফিরে আসতে উত্সাহিত করার জন্য স্থানগুলি সরবরাহ করে ues সময়ের ধারণাটি কর্মশালার সাথে ঘনিষ্ঠভাবে ইন্টারঅ্যাক্ট করে, যা সময়ের সাথে সাথে পরিবর্তনগুলি প্রত্যক্ষ করে। কর্মশালার শৈলীর উপর ভিত্তি করে, নকশায় শিল্পের কাঠামো এবং স্থান তৈরির জন্য মৌলিক উপাদান হিসাবে পরিবেশ অন্তর্ভুক্ত রয়েছে। ইয়াটিম কাঁচা এবং সমাপ্ত সজ্জা উভয়কে ঘৃণিত উপাদানগুলিকে সংক্ষিপ্তভাবে মিশ্রণ করে ডিজাইনের বিশুদ্ধতম রূপকে শ্রদ্ধা জানায়।