ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়ার্কআউট সিলিকন পানির বোতল

Happy Aquarius

ওয়ার্কআউট সিলিকন পানির বোতল হ্যাপি অ্যাকোরিয়াস সমস্ত বয়সের জন্য একটি নিরাপদ এবং ভাল গ্রিপ জলের বোতল। এটিতে একটি মসৃণ হাসি বক্রতা আকার রয়েছে যা ডিজাইনের এবং চোখ ধাঁধানো ডাবল পার্শ্বযুক্ত বর্ণের উপস্থিতি, তরুণ, শক্তিশালী এবং ফ্যাশনেবল একটি ধারণা উপস্থাপন করে। তাপমাত্রা পরিসীমা 220 ডিগ্রি ধরে রেখে 100% পুনর্ব্যবহারযোগ্য খাদ্য গ্রেড সিলিকন দ্বারা তৈরি ade সি থেকে -40 ডিগ্রি। সি, কোনও প্লাস্টিকাইজার বাইরে বের হয়নি এবং বিপিএ মুক্ত free নরম স্পর্শ পৃষ্ঠ পৃষ্ঠ আবরণ রেশমী অনুভূতি, হোল্ড এবং গ্রিপ মধ্যে দুর্দান্ত প্রদান করে। স্প্রিংনেস, স্থিতিস্থাপকতা এবং ফাঁকা কাঠামো বৈশিষ্ট্য হ্যান্ড গ্রিপারের পাশাপাশি হালকা ওজনের ডাম্বেল হিসাবে বোতলটি কাজ করতে সক্ষম করে।

হোটেল সুবিধাগুলি

Marn

হোটেল সুবিধাগুলি Traditionalতিহ্যবাহী তায়ানান সংস্কৃতির উত্সবযুক্ত স্ন্যাক্স থেকে অনুপ্রেরণা (সাংস্কৃতিক heritageতিহ্যে ভরপুর তাইওয়ানের একটি প্রাচীন শহর), তাদের হোটেল সুবিধার এক সেটে রূপান্তরিত করে, এই সিরিজের উত্সব স্ন্যাকগুলি সর্বদা স্থানীয়দের কাছে & quot; মার্ন & quot; হিসাবে পরিচিত, মানে পরিপূর্ণতা চীনা সংস্কৃতিতে; হাতের সাবান এবং সাবান থালা হিসাবে কচ্ছপের আকারের চালের পিঠা, টয়লেটরি হিসাবে মগের শিমের কেক, টাং ইউয়ান হ্যান্ড ক্রিম হিসাবে মিষ্টি ডাম্পিং এবং স্টিমড বান এবং অ্যাম্প; চায়ের সেট হিসাবে তাইনান ব্রাউন সুগার বান কেক। স্থানীয় সংস্কৃতি প্রচারের জন্য হোটেলটি একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম হওয়ায় তাইনান সংস্কৃতির heritageতিহ্য বিশ্বজুড়ে বিস্তৃত হতে পারে।

স্তরিত বাঁশের স্টুল

Kala

স্তরিত বাঁশের স্টুল কালা, কেন্দ্রীয় অক্ষে প্রত্যাহারযোগ্য ব্যবস্থাসহ স্তরিত বাঁশের তৈরি একটি স্টুল। তেল-কাগজের ছাতা কাঠামোটিকে তার অনুপ্রেরণা হিসাবে গ্রহণ করে, স্তরিত বাঁশের স্ট্রিপটি ছিল তাপ বেকড এবং কাঠের ছাঁচে থাকা ক্ল্যাম্প ফিক্সিং যা আকারে বাঁকানো হয়েছিল, এর সরলতা এবং প্রাচ্য কমনীয় দেখায়। আকর্ষণীয়ভাবে বাঁকানো বাঁশের কাঠামোর স্থিতিস্থাপকতা এবং কেন্দ্রীয় অক্ষে প্রত্যাহারযোগ্য প্রক্রিয়াটি, কালা স্টুলের উপর বসে যখন স্বাক্ষর করতে পারে তখন এটি হালকা এবং মসৃণভাবে নেমে আসবে এবং যখন কেউ কালা স্টুল থেকে উঠে দাঁড়াবে, তখন এটি তার অবস্থানে ফিরে আসবে oo ।

শ্বাস প্রশিক্ষণ গেম

P Y Lung

শ্বাস প্রশিক্ষণ গেম সমস্ত বয়সের জন্য খেলনার মতো ডিভাইস ডিজাইন যাতে প্রত্যেকে বাতাসের শ্বাস প্রশ্বাস এবং শ্বাস প্রশ্বাস নিয়ন্ত্রণে বিভিন্ন চেকপয়েন্টগুলির সাহায্যে ট্র্যাকগুলি দিয়ে বলটি ফুঁকিয়ে ফুসফুসের ক্ষমতা বাড়াতে নিয়মিত শ্বাস প্রশিক্ষণের মাধ্যমে উপকৃত হবে। ট্র্যাকগুলি বিভিন্ন মডিউল, নমনীয় এবং বিনিময়যোগ্যতে আসে। শ্বাস নির্মাত্রে ডিজাইন করা একটি চৌম্বকীয় প্রক্রিয়া কাঠামো যা কারও শ্বাস প্রশ্বাসের অবস্থার সাথে সামঞ্জস্য করে।

ফার্নিচার সেট

ChuangHua Tracery

ফার্নিচার সেট চুয়াংহুয়া ট্রেজারি হোম ডেকো, বাণিজ্যিক স্থান, হোটেল বা স্টুডিওর জন্য উপযুক্ত যা এর সারমর্মটি চুয়াংহুয়া দ্বারা উত্সাহিত, চীনা উইন্ডো গ্রিলস প্যাটার্ন। খাঁটি লালচে রঙের মধ্যে শীট মেটাল নমন প্রযুক্তি এবং গুঁড়ো পেইন্ট লেপ ব্যবহার করে নিখুঁত সাদা রঙের সাথে সেট করে যা তার উত্সব বর্ণন আলোকিত করে, এগুলি কঠোর, ঠান্ডা এবং ভারী ধাতব চিত্র থেকে মুক্ত করে তোলে। নকশাকৃত কাঠামোগত আকারে নান্দনিকভাবে সহজ পরিষ্কার এবং ঝরঝরে, যখন আলো লেজার কাটার ট্রেজারি প্যাটার্নটি দিয়ে যায়, ছায়াটি আশেপাশের প্রাচীর এবং মেঝেতে প্রত্যাশিত যা সৌন্দর্যের এক ঝলক দেখায়।

শিক্ষাগত শিক্ষার খেলনা একধরণের

GrowForest

শিক্ষাগত শিক্ষার খেলনা একধরণের শিশুদের জমিতে জীবনের টেকসই বিকাশ লক্ষ্য, বন সংরক্ষণ, সংরক্ষণ এবং পুনরুদ্ধার বুঝতে সহায়তা করে। গাছের মডেলগুলি তাইওয়ানের ঘরোয়া কাঠের প্রজাতির বাতুল গাছের মতো, ধূপের সিডার, তোচিগি, তাইওয়ান ফার, কর্পূর গাছ এবং এশিয়ান ফার। কাঠের টেক্সচারের উষ্ণ স্পর্শ, প্রতিটি গাছের প্রজাতির অনন্য গন্ধ এবং বিভিন্ন গাছের প্রজাতির উচ্চতার ভূখণ্ড। একটি সচিত্র গল্পের বইটি বন সংরক্ষণের ধারণার সাথে তাইওয়ানের গাছের প্রজাতির মধ্যে পার্থক্য শিখতে, চিত্রের বইয়ের সাথে সংরক্ষণের বনাঞ্চলের ধারণাটি আনতে সহায়তা করে children