ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
পরিবেষ্টিত আলো

25 Nano

পরিবেষ্টিত আলো 25 ন্যানো সাম্প্রতিক ও স্থায়ীত্ব, জন্ম ও মৃত্যুর প্রতিনিধিত্ব করার জন্য একটি শৈল্পিক আলোর যন্ত্র। স্প্রিং পুল গ্লাস ইন্ডাস্ট্রিয়াল কো।, লিমিটেডের সাথে কাজ করছেন, যার দৃষ্টি টেকসই ভবিষ্যতের জন্য নিয়মিত পদ্ধতিতে কাঁচের পুনর্ব্যবহারযোগ্য লুপ তৈরি করছে, 25 ন্যানো ধারণাটিকে মূর্ত করতে দৃ glass় কাচের বিপরীতে একটি মাধ্যম হিসাবে তুলনামূলকভাবে ভঙ্গুর বুদবুদকে বেছে নিয়েছে। উপকরণটিতে, বুদবুদের লাইফ চক্রের মাধ্যমে হালকা শিমারগুলি, পরিবেশকে রংধনুর মতো রঙ এবং ছায়া উপস্থাপন করে ব্যবহারকারীর চারপাশে স্বপ্নের পরিবেশ তৈরি করে।

টাস্ক লাইট

Linear

টাস্ক লাইট লিনিয়ার লাইটের টিউব নমন কৌশলটি গাড়ির যন্ত্রাংশ উত্পাদন করতে ব্যাপকভাবে ব্যবহৃত হয়। তরল কৌণিক লাইনটি তাইওয়ানিজ প্রস্তুতকারকের যথার্থ নিয়ন্ত্রণ দ্বারা উপলব্ধি করা যায়, এভাবে লিনিয়ার হালকা হালকা ওজন, শক্তিশালী এবং বহনযোগ্য নির্মাণের জন্য ন্যূনতম উপাদান থাকে; যে কোনও আধুনিক অভ্যন্তর আলোকিত করার জন্য আদর্শ। এটি ফ্লিকার-ফ্রি টাচ ডিমিং এলইডি চিপস প্রয়োগ করে, মেমরি ফাংশন সহ যা পূর্ববর্তী সেট ভলিউমে চালু হয়। লিনিয়ার টাস্কটি ব্যবহারকারী দ্বারা সহজেই একত্রিত করার জন্য ডিজাইন করা হয়েছে, অ-বিষাক্ত পদার্থের সমন্বয়ে গঠিত এবং ফ্ল্যাট-প্যাকেজিংয়ের সাথে আসে; পরিবেশগত প্রভাব হ্রাস করার জন্য যথাসাধ্য চেষ্টা করা।

ওয়ার্কস্পেস

Dava

ওয়ার্কস্পেস দাভা উন্মুক্ত স্থান অফিস, স্কুল এবং বিশ্ববিদ্যালয়গুলির জন্য বিকাশ করা হয়েছে যেখানে শান্ত এবং কেন্দ্রীভূত কাজের পর্যায়গুলি গুরুত্বপূর্ণ। মডিউলগুলি শাব্দ এবং চাক্ষুষ ঝামেলা হ্রাস করে। এর ত্রিভুজাকার আকৃতির কারণে, আসবাবপত্রটি স্থান দক্ষ এবং এটি বিভিন্ন ধরণের ব্যবস্থা বিকল্পের অনুমতি দেয়। দাবার উপকরণগুলি ডব্লিউপিসি এবং উলের অনুভূত হয়, উভয়ই বায়োডেগ্রিডেবল। একটি প্লাগ-ইন সিস্টেম দুটি দেওয়ালটিকে ট্যাবলেটপের সাথে সংশোধন করে এবং উত্পাদন এবং পরিচালনা পরিচালনার সরলতার আওতা দেয়।

স্মার্ট আসবাব

Fluid Cube and Snake

স্মার্ট আসবাব হ্যালো উড সম্প্রদায় স্থানের জন্য স্মার্ট ফাংশন সহ বহিরঙ্গন আসবাবগুলির একটি লাইন তৈরি করেছিলেন। পাবলিক ফার্নিচারগুলির ঘরানার পুনর্বিবেচনা করে, তারা দৃষ্টি আকর্ষণীয় এবং কার্যকরী স্থাপনাগুলি ডিজাইন করেছিল, একটি আলোক ব্যবস্থা এবং ইউএসবি আউটলেটগুলি বৈশিষ্ট্যযুক্ত, যার জন্য সৌর প্যানেল এবং ব্যাটারির সংহতকরণ প্রয়োজন required সাপ একটি মডুলার কাঠামো; প্রদত্ত সাইটে ফিট করার জন্য এর উপাদানগুলি পরিবর্তনশীল। ফ্লুইড কিউবটি একটি স্থির ইউনিট যার সাথে কাচের শীর্ষে সৌর কোষ রয়েছে। স্টুডিও বিশ্বাস করে যে ডিজাইনের উদ্দেশ্য হ'ল প্রাত্যহিক ব্যবহারের নিবন্ধগুলিকে প্রেমযোগ্য বস্তুতে পরিণত করা।

ডাইনিং টেবিল

Augusta

ডাইনিং টেবিল অগাস্টা ক্লাসিক ডাইনিং টেবিলটিকে পুনরায় ব্যাখ্যা করে। আমাদের আগে প্রজন্মের প্রতিনিধিত্ব করে, নকশাটি একটি অদৃশ্য রুট থেকে বেড়েছে বলে মনে হচ্ছে। টেবিলের পাগুলি এই সাধারণ কোরকে কেন্দ্র করে, বইয়ের সাথে মিলে যাওয়া ট্যাবলেটআপটি ধরে পৌঁছায়। দৃ European় ইউরোপীয় আখরোট কাঠ জ্ঞান এবং বৃদ্ধি এর অর্থ জন্য নির্বাচিত হয়েছিল। আসবাবপত্র নির্মাতারা সাধারণত কাঠ ফেলে দেয় তার চ্যালেঞ্জগুলির সাথে কাজ করার জন্য। গিঁট, ফাটল, বাতাস কাঁপছে এবং অনন্য ঘূর্ণি গাছ গাছটির জীবনের গল্প বলে। কাঠের স্বতন্ত্রতা এই গল্পটি পারিবারিক উত্তরাধিকারী আসবাবের এক টুকরোতে বাঁচতে দেয়।

স্পিকার

Sperso

স্পিকার স্পারসো স্পার্ম এবং সাউন্ডের দুটি শব্দ থেকে এসেছে। মাথার গর্তে কাঁচের বুদ্বুদ এবং স্পিকারের নির্দিষ্ট আকারটি সঙ্গমের সময় পুরুষের শুক্রাণুর আগুন যেমন স্ত্রীলোকের ডিম্বাণুতে আগুন জ্বলায় ঠিক তেমনই পুরুষতার বোধ এবং পরিবেশের চারপাশে শব্দের গভীর অনুপ্রবেশকে বোঝায়। লক্ষ্যটি হ'ল পরিবেশের চারপাশে উচ্চ শক্তি এবং উচ্চ মানের শব্দ উত্পাদন করা। এটি ওয়্যারলেস সিস্টেম ব্যবহারকারীকে তাদের মোবাইল ফোন, ল্যাপটপ, ট্যাবলেট এবং অন্যান্য ডিভাইসগুলিকে ব্লুটুথের মাধ্যমে স্পিকারের সাথে সংযুক্ত করতে সক্ষম করে। এই সিলিং স্পিকারটি বিশেষত বসার ঘর, শয়নকক্ষ এবং টিভি ঘরে ব্যবহার করা যেতে পারে।