ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিবাহের চ্যাপেল

Cloud of Luster

বিবাহের চ্যাপেল দীঘির মেঘটি জাপানের হিমজি শহরে একটি বিবাহ অনুষ্ঠানের হলের অভ্যন্তরে অবস্থিত একটি বিবাহের চ্যাপেল। ডিজাইনটি আধুনিক বিবাহ অনুষ্ঠানের আত্মাকে শারীরিক জায়গাতে অনুবাদ করার চেষ্টা করে। চ্যাপেলটি সমস্ত সাদা, একটি মেঘের আকারটি পুরোপুরি বাঁকা কাঁচে আবদ্ধ এবং এটি আশেপাশের বাগান এবং জলের বেসিনে খোলায়। কলামগুলি হাইপারবোলিক মূলধনে শীর্ষযুক্ত যেমন মাথাগুলি স্বাচ্ছন্দ্যে এটিকে সর্বনিম্ন ছাদে সংযুক্ত করে। বেসিনের পাশের চ্যাপেল সোল একটি হাইপারবোলিক বক্ররেখা যা পুরো কাঠামোটি এমনভাবে প্রদর্শিত হতে দেয় যেন এটি পানিতে ভাসছে এবং তার স্বচ্ছলতা বাড়িয়ে তুলবে।

প্রকল্পের নাম : Cloud of Luster, ডিজাইনারদের নাম : Tetsuya Matsumoto, ক্লায়েন্টের নাম : 117 Group.

Cloud of Luster বিবাহের চ্যাপেল

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।