ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিক্রয় কেন্দ্র

HuiSheng Lanhai

বিক্রয় কেন্দ্র দৃশ্যের নকশার সাগর থিমের সাহায্যে মহাশূন্য আত্মার সমাপ্তি করুন, ভিজ্যুয়াল যোগাযোগের উপাদান হিসাবে পিক্সেল বর্গক্ষেত্র দিয়ে, খেলতে বাচ্চাদের শিখতে এবং বর্ধনের আবিষ্কারটি কেসের মূল বিষয় হতে দিন, মুক্ত স্থানের অবস্থানটি উপস্থাপন করে মজা শিক্ষার কল্পনা প্রভাব। ফর্ম, স্কেল, রঙ সুবিধা, কাঠামো থেকে মনস্তাত্ত্বিক সংজ্ঞাবহ অভিজ্ঞতা পর্যন্ত স্থানের ধারণাটি অবিরত থাকে এবং যখন সমস্ত উপাদান সংহত হয় এবং সংঘর্ষে থাকে তখন সমৃদ্ধ হয়।

প্রকল্পের নাম : HuiSheng Lanhai, ডিজাইনারদের নাম : Weimo Feng, ক্লায়েন্টের নাম : MOD.

HuiSheng Lanhai বিক্রয় কেন্দ্র

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।