ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিক্রয় কেন্দ্র

Xi’an Legend Chanba Willow Shores

বিক্রয় কেন্দ্র নকশায় দক্ষিণের সৌম্য ও কৃপায় উত্তর-পূর্ব লোকের সংমিশ্রণ ঘটে যাতে জীবনকে অন্তর্ভুক্ত করতে পারে। স্মার্ট ডিজাইন এবং কমপ্যাক্ট লেআউটটি অভ্যন্তর আর্কিটেকচারকে প্রসারিত করে। ডিজাইনার খাঁটি উপাদান এবং সমতল উপকরণগুলির সাথে সহজ এবং আন্তর্জাতিক নকশার দক্ষতা ব্যবহার করে যা স্থানটি প্রাকৃতিক, অবসর ও অনন্য করে তোলে। নকশাটি 600 বর্গমিটার সহ একটি বিক্রয় কেন্দ্র, এটি একটি আধুনিক প্রাচ্য বৃত্ত বিক্রয় কেন্দ্রের নকশা করা, বাসিন্দার হৃদয়কে শান্ত করে এবং বাইরের কোলাহল ছেড়ে দেয়। ধীর রাখুন এবং সৌন্দর্য জীবন উপভোগ করুন।

প্রকল্পের নাম : Xi’an Legend Chanba Willow Shores, ডিজাইনারদের নাম : HCD IMPRESS, ক্লায়েন্টের নাম : LEGEND.

Xi’an Legend Chanba Willow Shores বিক্রয় কেন্দ্র

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।