ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রাইস প্যাকেজ

Songhua River

রাইস প্যাকেজ সোনসুয়া নদীর ভাত, উত্স খাদ্য গ্রুপের অধীনে একটি উচ্চ-ধানের পণ্য। Theতিহ্যবাহী চীনা উত্সব - বসন্ত উত্সব ঘনিয়ে আসার সাথে সাথে তারা একটি সুন্দর প্যাকেজড ভাত পণ্যগুলি বসন্ত উত্সব উপহারের গ্রাহকদের উপহার হিসাবে নকশা করে, সুতরাং সামগ্রিক নকশাকে Springতিহ্যবাহী চীনা সাংস্কৃতিক উপাদানগুলি তুলে ধরে বসন্ত উত্সবের উত্সব পরিবেশকে প্রতিধ্বনিত করা দরকার এবং শুভ শুভ অর্থ।

প্রকল্পের নাম : Songhua River, ডিজাইনারদের নাম : 33 and Branding, ক্লায়েন্টের নাম : SOURCEAGE.

Songhua River রাইস প্যাকেজ

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।