ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ব্র্যান্ডিং এবং প্যাকেজিং

Leman Jewelry

ব্র্যান্ডিং এবং প্যাকেজিং লেমন জুয়েলার্সের নতুন পরিচয়ের ভিজ্যুয়াল সলিউশনটি বিলাসবহুল, দুর্দান্ত এখনও পরিশীলিত এবং ন্যূনতম অনুভূতি প্রকাশের জন্য একটি সম্পূর্ণ নতুন সিস্টেম ছিল। লেমন কাজের প্রক্রিয়া দ্বারা অনুপ্রাণিত নতুন লোগো, তারাগুলির প্রতীক বা ঝিলিমিলির প্রতীককে ঘিরে সমস্ত হীরা আকার তৈরি করে একটি পরিশীলিত প্রতীক তৈরি করে এবং হীরাটির জ্বলজ্বল প্রভাব প্রতিধ্বনিত করে their অনুসরণ করে, সমস্ত নতুন জামাকাপড় উপকরণ সমস্ত নতুন ব্র্যান্ডের ভিজ্যুয়াল উপাদানগুলিকে হাইলাইট এবং সমৃদ্ধ করতে উচ্চমানের বিশদ সহ উত্পাদিত হয়েছিল।

প্রকল্পের নাম : Leman Jewelry, ডিজাইনারদের নাম : M — N Associates, ক্লায়েন্টের নাম : Leman Jewelry Vietnam.

Leman Jewelry ব্র্যান্ডিং এবং প্যাকেজিং

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।