ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ঘর

Zen Mood

ঘর জেন মুড একটি মূল প্রকল্প 3 মূল চালককে কেন্দ্র করে: ন্যূনতমতা, অভিযোজনযোগ্যতা এবং নান্দনিকতা। পৃথক বিভাগগুলি বিভিন্ন ধরণের আকার এবং ব্যবহার তৈরি করে সংযুক্ত থাকে: দুটি ফর্ম্যাট ব্যবহার করে ঘর, অফিস বা শোরুম তৈরি করা যায়। প্রতিটি মডিউলটি 01 বা 02 ফ্লোরের মধ্যে 19m² এ সাজানো 3.20 x 6.00m দিয়ে ডিজাইন করা হয়েছে। পরিবহনটি মূলত ট্রাক দ্বারা তৈরি করা হয়, এটি কেবল একদিনের মধ্যে সরবরাহ ও ইনস্টল করা যায়। এটি একটি অনন্য, সমসাময়িক নকশা যা পরিষ্কার, শিল্পোন্নত গঠনমূলক পদ্ধতির মাধ্যমে সহজ, সজীব ও সৃজনশীল স্থান তৈরি করে।

প্রকল্পের নাম : Zen Mood, ডিজাইনারদের নাম : Francisco Eduardo Sá and Felipe Savassi, ক্লায়েন্টের নাম : Felipe Savassi Modular Studio.

Zen Mood ঘর

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।