ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বইয়ের দোকান

Guiyang Zhongshuge

বইয়ের দোকান পর্বতমালার করিডোর এবং স্ট্যালাকাইটাইট গ্রোটো চেহারার বইয়ের দোকানগুলির সাহায্যে বইয়ের দোকানটি পাঠককে কার্স্ট গুহার একটি বিশ্বের সাথে পরিচয় করিয়ে দেয়। এইভাবে, ডিজাইন টিম একই সাথে স্থানীয় বৈশিষ্ট্য এবং সংস্কৃতিকে বৃহত্তর জনতার কাছে ছড়িয়ে দেওয়ার সময় চমত্কার ভিজ্যুয়াল অভিজ্ঞতা নিয়ে আসে। গুইয়াং ঝংশিউগ গুইয়াং শহরের একটি সাংস্কৃতিক বৈশিষ্ট্য এবং শহুরে ল্যান্ডমার্ক হয়েছে। তদুপরি, এটি গুইয়াংয়ের সাংস্কৃতিক পরিবেশের ব্যবধানও কমিয়ে দেয়।

প্রকল্পের নাম : Guiyang Zhongshuge, ডিজাইনারদের নাম : Li Xiang, ক্লায়েন্টের নাম : X+Living.

Guiyang Zhongshuge বইয়ের দোকান

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।