ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হাসপাতাল

Warm Transparency

হাসপাতাল প্রচলিতভাবে, একটি হাসপাতালে এমন একটি জায়গা হয়ে থাকে যা কার্যকরীভাবে এবং দক্ষতার উন্নতি করতে কৃত্রিম কাঠামোর কারণে প্রাকৃতিক রঙ বা উপাদান খুব কম থাকে। অতএব, রোগীরা মনে করেন যে তারা তাদের দৈনন্দিন জীবন থেকে দূরে রয়েছেন। আরামদায়ক পরিবেশের জন্য যেখানে রোগীরা ব্যয় করতে পারে এবং চাপ থেকে মুক্ত থাকতে পারে তার জন্য বিবেচনা করা উচিত। টিএসসির স্থপতিরা প্রচুর কাঠের উপাদান ব্যবহার করে একটি এল-আকৃতির খোলা সিলিং স্পেস এবং বৃহত eaves সেট করে একটি খোলা, আরামদায়ক জায়গা সরবরাহ করে। এই স্থাপত্যের উষ্ণ স্বচ্ছতা মানুষ এবং চিকিত্সা পরিষেবাগুলিকে সংযুক্ত করে।

প্রকল্পের নাম : Warm Transparency, ডিজাইনারদের নাম : Yoshiaki Tanaka, ক্লায়েন্টের নাম : TSC Architects.

Warm Transparency হাসপাতাল

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।