ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আসবাব সংগ্রহ

Phan

আসবাব সংগ্রহ ফান সংগ্রহটি ফান ধারক দ্বারা অনুপ্রাণিত যা একটি থাই ধারক সংস্কৃতি। ডিজাইনার ফ্যান পাত্রে কাঠামোগত কাঠামোগত আসবাবের কাঠামো ব্যবহার করে যা এটি শক্তিশালী করে তোলে। ফর্ম এবং বিস্তারিত এটি ডিজাইন করুন যা এটিকে আধুনিক ও সাধারণ করে তোলে। ডিজাইনার লেজার-কাট প্রযুক্তি এবং সিএনসি কাঠের সাথে ফোল্ডিং মেটাল শিট মেশিনের সংমিশ্রণটি একটি জটিল এবং অনন্য বিশদ তৈরির জন্য ব্যবহার করেছেন যা অন্যদের চেয়ে পৃথক। কাঠামো দীর্ঘ, শক্তিশালী তবে হালকা রাখার জন্য পৃষ্ঠটি পাউডার-প্রলিপ্ত সিস্টেমের সাহায্যে সমাপ্ত হয়েছে।

প্রকল্পের নাম : Phan, ডিজাইনারদের নাম : Yongphan Sundara-vicharana, ক্লায়েন্টের নাম : SSTEEL.

Phan আসবাব সংগ্রহ

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।