ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সাইডবোর্ড

Arca

সাইডবোর্ড আরকা হ'ল আটকে থাকা এক একরঙা a ল্যাকক্রেড এমডিএফ ধারক, শক্ত ওক দিয়ে তৈরি একটি আদর্শ জালের সাথে সংযুক্ত, তিনটি মোট নিষ্কাশন ড্রয়ারের সাথে সজ্জিত যা বিভিন্ন প্রয়োজন অনুসারে সংগঠিত করা যেতে পারে। জলের মিরর অনুকরণকারী একটি জৈবিক আকৃতি প্রাপ্ত করার জন্য, দৃm় কঠিন ওক জালটি থার্মোফর্মযুক্ত কাচের প্লেটগুলিকে সামঞ্জস্য করার জন্য তৈরি করা হয়েছে। আদর্শ ভাসমানটির উপর জোর দেওয়ার জন্য পুরো আলমারিটি একটি স্বচ্ছ মেথক্রাইলেট সমর্থনের উপর নির্ভর করে।

প্রকল্পের নাম : Arca, ডিজাইনারদের নাম : Giuliano Ricciardi, ক্লায়েন্টের নাম : d-Lab studio di Giuliano Ricciardi.

Arca সাইডবোর্ড

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।