ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আবাসিক বাড়ি

Abstract House

আবাসিক বাড়ি কেন্দ্রীয় আঙ্গিনাটি ধরে রাখার সময় এই বাসস্থানটি আধুনিক নান্দনিকতার ব্যবহার করে, যা ঘর তৈরির ক্ষেত্রে কুয়েতের traditionalতিহ্যবাহী অনুশীলনকে প্রমাণ করে। এখানে বাসভবনকে সংঘাত না করে অতীত এবং বর্তমান উভয়ই স্বীকৃতি দেওয়ার অনুমতি রয়েছে। মূল দরজার ধাপে জলের বৈশিষ্ট্যটি বাইরের দিকে ঝরঝরে করে, মেঝে থেকে সিলিং গ্লাসটি স্থানগুলিকে আরও উন্মুক্ত রাখতে সহায়তা করে, ব্যবহারকারীদের অনায়াসে বাইরে এবং ভিতরে, অতীত এবং বর্তমানের মধ্যে যেতে দেয়।

প্রকল্পের নাম : Abstract House, ডিজাইনারদের নাম : Ghiath Al Masri, ক্লায়েন্টের নাম : Ghiath Al Masri.

Abstract House আবাসিক বাড়ি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।