ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ইউরোলজি ক্লিনিকটি

The Panelarium

ইউরোলজি ক্লিনিকটি ড্যানি ভিঞ্চি রোবোটিক সার্জারি সিস্টেম পরিচালনার জন্য অনুমোদিত কয়েকটি সার্জনের মধ্যে একজন ডা মাতসুবারার জন্য নতুন ক্লিনিক স্থান প্যানেলারিয়াম। ডিজাইনটি ডিজিটাল বিশ্ব থেকে অনুপ্রাণিত হয়েছিল। বাইনারি সিস্টেমের উপাদান 0 এবং 1 সাদা জায়গায় বিভক্ত ছিল এবং দেয়ালগুলি এবং সিলিং থেকে বেরিয়ে আসা প্যানেলগুলির দ্বারা মূর্ত হয়। মেঝে একই নকশা দিক অনুসরণ করে। প্যানেলগুলি যদিও এলোমেলোভাবে চেহারা কার্যকর হয় তবে এগুলি লক্ষণ, বেঞ্চ, কাউন্টার, বুকশেল্ফ এবং এমনকি দরজার হাতল হয়ে যায় এবং সর্বাগ্রে চোখের দৃষ্টি দিয়ে রোগীদের জন্য ন্যূনতম গোপনীয়তা অর্জন করে।

প্রকল্পের নাম : The Panelarium, ডিজাইনারদের নাম : Tetsuya Matsumoto, ক্লায়েন্টের নাম : Matsubara Clinic..

The Panelarium ইউরোলজি ক্লিনিকটি

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।