ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
Apothecary দোকান

Izhiman Premier

Apothecary দোকান নতুন ইজিমান প্রিমিয়ার স্টোরের ডিজাইন একটি ট্রেন্ডি এবং আধুনিক অভিজ্ঞতা তৈরির চারপাশে বিকশিত হয়েছে। ডিজাইনার প্রদর্শিত আইটেমগুলির প্রতিটি কোণে পরিবেশন করার জন্য উপকরণ এবং বিবরণের একটি ভিন্ন মিশ্রণ ব্যবহার করেছেন। প্রতিটি ডিসপ্লে ক্ষেত্র আলাদাভাবে উপাদানের বৈশিষ্ট্য এবং প্রদর্শিত পণ্য অধ্যয়ন করে চিকিত্সা করা হয়েছিল। কলকাতা মার্বেল, আখরোট কাঠ, ওক কাঠ এবং গ্লাস বা এক্রাইলিকের মধ্যে মেশানো উপকরণের বিবাহ তৈরি করা। ফলস্বরূপ, অভিজ্ঞতাটি পরিবেশিত প্রদর্শিত আইটেমগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ একটি আধুনিক এবং মার্জিত নকশা সহ প্রতিটি ফাংশন এবং ক্লায়েন্ট পছন্দগুলির উপর ভিত্তি করে ছিল।

প্রকল্পের নাম : Izhiman Premier , ডিজাইনারদের নাম : Emad Amin Salameh, ক্লায়েন্টের নাম : SADDA design and build .

Izhiman Premier  Apothecary দোকান

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।