ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
Luminaire

vanory Estelle

Luminaire এস্টেল একটি নলাকার, হস্তনির্মিত কাচের বডির আকারে ক্লাসিক ডিজাইনকে একত্রিত করেছে উদ্ভাবনী আলো প্রযুক্তির সাথে যা টেক্সটাইল ল্যাম্পশেডে ত্রিমাত্রিক আলোর প্রভাব তৈরি করে। ইচ্ছাকৃতভাবে আলোর মেজাজকে একটি আবেগপূর্ণ অভিজ্ঞতায় পরিণত করার জন্য ডিজাইন করা হয়েছে, Estelle একটি অসীম বৈচিত্র্যের স্ট্যাটিক এবং গতিশীল মেজাজ অফার করে যা সমস্ত ধরণের রঙ এবং রূপান্তর তৈরি করে, যা লুমিনায়ার বা একটি স্মার্টফোন অ্যাপের একটি টাচ প্যানেলের মাধ্যমে নিয়ন্ত্রিত হয়।

প্রকল্পের নাম : vanory Estelle, ডিজাইনারদের নাম : Chris Herbold, ক্লায়েন্টের নাম : vanory.

vanory Estelle Luminaire

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।