ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্রদর্শনী পোস্টার

Optics and Chromatics

প্রদর্শনী পোস্টার অপটিক্স এবং ক্রোমাটিক শিরোনাম রঙের প্রকৃতি নিয়ে গ্যোথ এবং নিউটনের মধ্যে বিতর্ককে বোঝায়। এই বিতর্কটি দুটি বর্ণ-রচনা রচনাগুলির সংঘর্ষের দ্বারা প্রতিনিধিত্ব করে: একটি গণনা করা হয়, জ্যামিতিক, তীক্ষ্ণ রূপক সহ, অন্যটি বর্ণিল ছায়াগুলির ছাপযুক্ত খেলায় নির্ভর করে। 2014 এ এই নকশাটি প্যান্টোন প্লাস সিরিজ শিল্পী কভারের কভার হিসাবে কাজ করেছে।

প্রকল্পের নাম : Optics and Chromatics, ডিজাইনারদের নাম : Andorka Timea, ক্লায়েন্টের নাম : Timea Andorka.

Optics and Chromatics প্রদর্শনী পোস্টার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।