ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়েব অ্যাপ্লিকেশন

Batchly

ওয়েব অ্যাপ্লিকেশন ব্যাচলি সাএস ভিত্তিক প্ল্যাটফর্ম অ্যামাজন ওয়েব সার্ভিসেস (এডাব্লুএস) গ্রাহকদের তাদের ব্যয় হ্রাস করতে সক্ষম করে। প্রোডাক্টের ওয়েব অ্যাপ্লিকেশন ডিজাইনটি অনন্য এবং আকর্ষণীয় কারণ এটি ব্যবহারকারীকে পৃষ্ঠাটি ছাড়াই একক পয়েন্ট থেকে বিভিন্ন ফাংশন সম্পাদন করতে সক্ষম করে এবং প্রশাসকদের কাছে গুরুত্বপূর্ণ সমস্ত ডেটার একটি পাখির চোখের ভিউ সরবরাহ করার বিষয়টি বিবেচনা করে। ওয়েবসাইটটির মাধ্যমে পণ্য উপস্থাপনেও ফোকাস দেওয়া হয়েছে এবং এটির ইউএসপি প্রথম 5 সেকেন্ডে যোগাযোগ করার জন্য নকশা করা হয়েছে। এখানে ব্যবহৃত রঙগুলি প্রাণবন্ত এবং আইকন এবং চিত্রগুলি ওয়েবসাইটকে ইন্টারেক্টিভ করতে সহায়তা করে।

প্রকল্পের নাম : Batchly, ডিজাইনারদের নাম : Lollypop Design Studio, ক্লায়েন্টের নাম : Batchly.

Batchly ওয়েব অ্যাপ্লিকেশন

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।