ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বোতল

Herbal Drink

বোতল তাদের ধারণার ভিত্তি একটি মানসিক উপাদান। উন্নত নামকরণ এবং নকশা ধারণাটি গ্রাহকের অনুভূতি এবং আবেগকে লক্ষ্য করে হয়, তারা প্রয়োজনীয় শেল্ফের পাশে ব্যক্তিকে থামিয়ে দেওয়া এবং অন্যান্য ব্র্যান্ডের ভিড় থেকে এটিকে বাছাইয়ের উদ্দেশ্যে কাজ করে। তাদের প্যাকেজটি পরিকল্পনাগুলির প্রভাবগুলি প্রকাশ করে, সাদা চীনামাটির বাসন বোতলে সরাসরি রঙিন রঙিন নিদর্শন যা ফুলের আকারের সাথে সাদৃশ্যপূর্ণ। এটি দৃশ্যত প্রাকৃতিক পণ্যের চিত্রকে জোর দেয়।

প্রকল্পের নাম : Herbal Drink, ডিজাইনারদের নাম : Azadeh Gholizadeh, ক্লায়েন্টের নাম : azadeh graphic design studio.

Herbal Drink বোতল

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।