ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সিএফআই ডোনাট কিন্ডারগার্টেন

CIFI Donut

সিএফআই ডোনাট কিন্ডারগার্টেন সিআইএফআই ডোনট কিন্ডারগার্টেন একটি আবাসিক সম্প্রদায়ের সাথে সংযুক্ত। ব্যবহারিকতা এবং সৌন্দর্যের সংহত করে প্রাক-বিদ্যালয়ের শিক্ষার ক্রিয়াকলাপ তৈরি করার জন্য, এটি বিক্রয় স্থানটি শিক্ষার জায়গার সাথে একত্রিত করার চেষ্টা করে। ত্রি-মাত্রিক জায়গাগুলির সাথে সংযুক্ত রিং কাঠামোর মাধ্যমে, বিল্ডিং এবং আড়াআড়িটি সুরেলাভাবে সংহত করা হয়েছে, মজাদার এবং শিক্ষামূলক তাত্পর্যপূর্ণ একটি ক্রিয়াকলাপ তৈরি করে।

অ্যালকোহল

GuJingGong

অ্যালকোহল লোকেরা হস্তান্তরিত সাংস্কৃতিক গল্পগুলি প্যাকেজিংয়ে উপস্থাপন করা হয়েছে এবং ড্রাগন মদ্যপানের ধরণগুলি সাবধানে আঁকা হয়েছে। ড্রাগনটি চীনে সম্মানিত হয় এবং শুভতার প্রতীক। দৃষ্টান্তে ড্রাগন পান করতে বেরিয়ে আসে। এটি মদ দ্বারা আকৃষ্ট হওয়ার কারণে, এটি ওয়াইন বোতলটির চারপাশে ঘুরে বেড়ায়, জিয়ানজিউন, প্রাসাদ, পর্বত এবং নদীর মতো traditionalতিহ্যবাহী উপাদান যুক্ত করে, যা গুজিং শ্রদ্ধা নিযুক্ত ওয়াইনটির কিংবদন্তিটিকে নিশ্চিত করে। বাক্সটি খোলার পরে, বাক্সটি খোলার পরে সামগ্রিক প্রদর্শনের প্রভাবটি তৈরি করতে চিত্রের সাথে কার্ডের কাগজের একটি স্তর থাকবে।

রেস্তোঁরাটি

Thankusir Neverland

রেস্তোঁরাটি পুরো প্রকল্পের ক্ষেত্রটি বেশ বড়, বিদ্যুত এবং জলের রূপান্তর এবং কেন্দ্রীয় শীতাতপনিয়ন্ত্রণের ব্যয় বেশি, পাশাপাশি অন্যান্য রান্নাঘরের হার্ডওয়্যার এবং সরঞ্জামগুলিও বেশি, তাই অভ্যন্তরীণ স্থানের সাজসজ্জার জন্য উপলব্ধ বাজেটটি বেশ সীমাবদ্ধ, এইভাবে ডিজাইনাররা " বিল্ডিংয়ের প্রকৃতি সৌন্দর্য নিজেই & quot ;, যা একটি বিস্ময় প্রকাশ করে। উপরে বিভিন্ন আকারের স্কাই-লাইট ইনস্টল করে ছাদটি সংশোধন করা হয়েছে। দিনের বেলাতে, সূর্য আকাশের আলো দিয়ে জ্বলজ্বল করে, প্রকৃতি তৈরি করে এবং আলোর প্রভাবকে সুসংহত করে।

রিং

Ohgi

রিং ওহগি রিংয়ের ডিজাইনার মিমায়া ডেল এই রিংটির সাথে একটি প্রতীকী বার্তা দিয়েছেন। তার রিংটির অনুপ্রেরণাটি ইতিবাচক অর্থ থেকে এসেছে যে জাপানি ভাঁজ ফ্যানরা জাপানী সংস্কৃতিতে তাদের কতটা পছন্দ হয় are তিনি উপাদানটির জন্য 18 কে হলুদ স্বর্ণ এবং নীলকান্তমণি ব্যবহার করেন এবং তারা বিলাসবহুল আভা প্রকাশ করে। তদুপরি, ভাঁজ ফ্যান একটি কোণে একটি রিংয়ের উপর বসে যা একটি অনন্য সৌন্দর্য দেয়। তার নকশা পূর্ব এবং পশ্চিমের মধ্যে unityক্য।

লেটার ওপেনার

Memento

লেটার ওপেনার সমস্ত ধন্যবাদ দিয়ে শুরু। পেশাগুলি প্রতিবিম্বিত করে চিঠি ওপেনারদের একটি সিরিজ: মেমেন্টো কেবলমাত্র সরঞ্জামগুলির একটি সেট নয় বরং ব্যবহারকারীর কৃতজ্ঞতা এবং অনুভূতি প্রকাশ করে এমন একটি সিরিজ অবজেক্ট। পণ্য শব্দার্থক এবং বিভিন্ন পেশার সহজ চিত্রগুলির মাধ্যমে, প্রতিটি মেমেন্টো টুকরোটি ডিজাইন এবং অনন্য পদ্ধতি ব্যবহার করে ব্যবহারকারীকে বিভিন্ন আন্তরিক অভিজ্ঞতা দেয়।

জাপানি রেস্তোঁরা এবং বারটি

Dongshang

জাপানি রেস্তোঁরা এবং বারটি দংশাং একটি জাপানি রেস্তোঁরা এবং বেইজিং-এ অবস্থিত বার, যা বিভিন্ন রূপ এবং আকারের বাঁশ দিয়ে তৈরি। প্রকল্পের দৃষ্টিভঙ্গি ছিল চীনা সংস্কৃতির উপাদানগুলির সাথে জাপানি নান্দনিকতাকে মিশ্রিত করে একটি অনন্য খাবারের পরিবেশ তৈরি করা। দুটি দেশের আর্ট এবং কারুশিল্পের সাথে দৃ strong় সংযোগযুক্ত traditionalতিহ্যবাহী উপাদানটি একটি ঘনিষ্ঠ পরিবেশ তৈরি করতে দেয়াল এবং সিলিংকে coversেকে দেয়। প্রাকৃতিক এবং টেকসই পদার্থটি চীনা ক্লাসিক গল্পে নগরবিরোধী দর্শনের প্রতীক, বাঁশ গ্রোভের সাতটি agesষি এবং অভ্যন্তরটি একটি বাঁশের গ্রোভের মধ্যে খাবারের অনুভূতি প্রকাশ করে।