ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কেকের জন্য উপহার প্যাকেজিং

Marais

কেকের জন্য উপহার প্যাকেজিং কেকের জন্য উপহার প্যাকেজিং (ফিনান্সার) ci ছবিতে 15-কেক আকারের বাক্স (দুটি অক্টেভ) প্রদর্শিত হচ্ছে। সাধারণত, উপহার বাক্সগুলি খুব সহজেই সমস্ত কেকগুলি খুব সুন্দরভাবে সাজিয়ে তোলে। তবে স্বতন্ত্রভাবে মোড়ানো কেকের বাক্সগুলি আলাদা। তারা কেবল একটি ডিজাইনের উপর দৃষ্টি নিবদ্ধ করে এবং ব্যয়গুলি হ্রাস করেছে এবং সমস্ত ছয়টি পৃষ্ঠতল ব্যবহার করে তারা প্রতিটি ধরণের কীবোর্ড পুনরায় তৈরি করতে সক্ষম হয়েছিল। এই নকশাটি ব্যবহার করে, তারা ছোট কীবোর্ড থেকে পুরো 88-কী গ্র্যান্ড পিয়ানো এবং আরও বড় আকারের যে কোনও কীবোর্ড আকার তৈরি করতে পারে। উদাহরণস্বরূপ, ১৩ টি কী এর এক অক্টেভের জন্য তারা 8 টি কেক ব্যবহার করে। এবং একটি 88-কী গ্র্যান্ড পিয়ানো হবে 52 টি কেকের উপহার বাক্স box

প্রকল্পের নাম : Marais, ডিজাইনারদের নাম : Kazuaki Kawahara, ক্লায়েন্টের নাম : Latona Marketing Inc..

Marais কেকের জন্য উপহার প্যাকেজিং

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।