ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্যারামেট্রিক ডিজাইন

Titanium Choker

প্যারামেট্রিক ডিজাইন ডিজাইনওয়াইজ, আইওইউ প্যারামেট্রিক মডেলগুলি তৈরি করতে 3 ডি সিমুলেশন সফ্টওয়্যার ব্যবহার করে, যাহা হাদিদ যেমন স্থাপত্যের জগতের উপরে জিতেছিলেন to বস্তুগতভাবে, আইইউ 18 ক্যারেট সোনার লোগো সহ টাইটানিয়ামে একচেটিয়া আইটেম উপস্থাপন করে। টাইটানিয়াম গহনাতে সবচেয়ে উষ্ণ, তবে কাজ করা শক্ত। এর অনন্য বৈশিষ্ট্যগুলি টুকরোগুলি কেবল খুব হালকা করে না, তবে এগুলিকে বর্ণালীগুলির প্রায় কোনও রঙ করার সম্ভাবনা দেয়।

প্রকল্পের নাম : Titanium Choker, ডিজাইনারদের নাম : Aleksandra Grishina, ক্লায়েন্টের নাম : I-O-U design studio & research lab .

Titanium Choker প্যারামেট্রিক ডিজাইন

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।