ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
লেটার ওপেনার

Memento

লেটার ওপেনার সমস্ত ধন্যবাদ দিয়ে শুরু। পেশাগুলি প্রতিবিম্বিত করে চিঠি ওপেনারদের একটি সিরিজ: মেমেন্টো কেবলমাত্র সরঞ্জামগুলির একটি সেট নয় বরং ব্যবহারকারীর কৃতজ্ঞতা এবং অনুভূতি প্রকাশ করে এমন একটি সিরিজ অবজেক্ট। পণ্য শব্দার্থক এবং বিভিন্ন পেশার সহজ চিত্রগুলির মাধ্যমে, প্রতিটি মেমেন্টো টুকরোটি ডিজাইন এবং অনন্য পদ্ধতি ব্যবহার করে ব্যবহারকারীকে বিভিন্ন আন্তরিক অভিজ্ঞতা দেয়।

প্রকল্পের নাম : Memento, ডিজাইনারদের নাম : Bryan Leung, ক্লায়েন্টের নাম : Bryan Leung.

Memento লেটার ওপেনার

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।