ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
টাইপোগ্রাফি প্রকল্প

Reflexio

টাইপোগ্রাফি প্রকল্প পরীক্ষামূলক টাইপোগ্রাফিক প্রকল্প যা এর একটি অক্ষ দ্বারা কাটা কাগজের অক্ষরের সাথে একটি আয়নাতে প্রতিচ্ছবি সংযুক্ত করে। এটি মডিউলার রচনায় ফলাফল দেয় যা একবার ছবি তোলা 3 ডি চিত্রের প্রস্তাব দেয়। প্রকল্পটি ডিজিটাল ভাষা থেকে অ্যানালগ বিশ্বে ট্রানজিট করতে যাদু এবং ভিজ্যুয়াল দ্বন্দ্ব ব্যবহার করে। আয়নাতে অক্ষরগুলি তৈরি করা প্রতিবিম্ব সহ নতুন বাস্তবতা তৈরি করে, যা সত্য বা মিথ্যা নয়।

প্রকল্পের নাম : Reflexio, ডিজাইনারদের নাম : Estudi Ramon Carreté, ক্লায়েন্টের নাম : Estudi Ramon Carreté.

Reflexio টাইপোগ্রাফি প্রকল্প

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।