ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
স্টুল

Ane

স্টুল অ্যান স্টুলে কাঠের কাঠের কাঠের স্লেট রয়েছে যা স্টিলের ফ্রেমের উপরে কাঠের পা থেকে স্বতঃস্ফূর্তভাবে ভাসতে দেখা যায়। ডিজাইনার জানিয়েছে যে শংসাপত্রিত পরিবেশ বান্ধব কাঠখড়ায় তৈরি হাতটি সিটটি এক আকারের কাঠের একাধিক টুকরো ব্যবহার করে গতিশীল উপায়ে কাটা হয়েছে। স্টুলে বসলে, পিছনে কোণে সামান্য উত্থান এবং পক্ষগুলিতে রোল অফ অ্যাঙ্গেলগুলি এমনভাবে সমাপ্ত হয় যা প্রাকৃতিক, আরামদায়ক বসার অবস্থান সরবরাহ করে। অ্যান স্টুল একটি মার্জিত সমাপ্তি তৈরি করতে জটিলতার মাত্র সঠিক ডিগ্রি রয়েছে।

প্রকল্পের নাম : Ane, ডিজাইনারদের নাম : Troy Backhouse, ক্লায়েন্টের নাম : troy backhouse.

Ane স্টুল

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।