ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
কম্বল

Folded Tones

কম্বল রাগগুলি সহজাতভাবে সমতল, লক্ষ্য ছিল এই সাধারণ সত্যটিকে চ্যালেঞ্জ জানানো। মাত্রিক তিনটি রঙের সাথে ত্রিমাত্রিকতার মায়া অর্জন করা হয়। রাগের বিভিন্ন ধরণের সুরক্ষা এবং গভীরতা স্ট্রাইপের প্রস্থ এবং ঘনত্বের উপর নির্ভর করে, রঙগুলির একটি বৃহত প্যালেট যা কোনও নির্দিষ্ট জায়গার সাথে জার করতে পারে, এইভাবে নমনীয় ব্যবহারের অনুমতি দেয়। উপরে বা দূর থেকে, গালিচাটি একটি ভাঁজ করা শীটের সাথে সাদৃশ্যযুক্ত। যাইহোক, এটি বসে বা শুয়ে থাকার সময়, ভাঁজগুলির মায়া উপলব্ধিযোগ্য নাও হতে পারে। এটি সরল পুনরাবৃত্ত লাইনগুলির ব্যবহারের দিকে পরিচালিত করে যা কাছাকাছি সময়ে একটি বিমূর্ত প্যাটার্ন হিসাবে উপভোগ করা যায়।

প্রকল্পের নাম : Folded Tones, ডিজাইনারদের নাম : Enoch Liew, ক্লায়েন্টের নাম : Terrace Floors & Furnishings.

Folded Tones কম্বল

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।