ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়েবসাইট

Illusion

ওয়েবসাইট দৃশ্য 360 ম্যাগাজিনটি ২০০৮ সালে ইলিউশন চালু করে এবং এটি দ্রুত ৪০ মিলিয়নেরও বেশি দর্শন নিয়ে এটির সবচেয়ে সফল প্রকল্পে পরিণত হয়। ওয়েবসাইটটি শিল্প, ডিজাইন এবং ফিল্মে আশ্চর্যজনক সৃষ্টিগুলি বৈশিষ্ট্যযুক্ত করার জন্য উত্সর্গীকৃত। হাইপারলেলিস্ট ট্যাটু থেকে চমত্কার আড়াআড়ি ছবিতে, পোস্ট নির্বাচন প্রায়শই পাঠকদের "WOW!" বলতে বাধ্য করবে!

প্রকল্পের নাম : Illusion, ডিজাইনারদের নাম : Adriana de Barros, ক্লায়েন্টের নাম : Illusion.

Illusion ওয়েবসাইট

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।